বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

মিছিলে মিছিলে চেয়ার মার্কায় সাবের আহম্মেদের প্রাচরণায় ভোটারদের জয় উল্লাস

 

স্টাফ রিপোর্টার : ২৩ তারিখ নির্বাচন কে কেন্দ্র করে চেয়ার প্রতীকে সভাপতি পদপ্রার্থী মোঃ সাবের আহম্মেদ নারায়ণগঞ্জ সদর উপজেলায় পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে আমেজ সবার মাঝে উৎসব মুখরিত আনন্দ উৎফুল্ল এক পরিবেশ সৃষ্টি করছে সকল ব্যবসায়ী ও ভোটারদের মনে ।

আগামী ২৩ আগষ্ট নির্বাচন কে সামনে রেখে শোকের মাসের প্রতি সম্মান জানিয়ে প্রার্থীরা বিজয়ের লক্ষে গণসংযোগ ও ব্যবসায়ীদের মাঝে ভোটারদের সাড়া পেয়ে শীর্ষে অবস্থান দখল করেছেন চেয়ার প্রতীক সভাপতি পদপ্রার্থী সাবের আহম্মেদ ।

তার ধারাবাহিকতায় চেয়ার মার্কায় ভোটাদের কাছে নিজের আত্মবিশ্বাস নিয়ে সততা ও আত্মপ্রকাশে বিজয়ী হওয়ার লক্ষে পথসভা মিছিলে মিছিলে জয়ের পথে এগিয়ে আছেন । এসময় শেখ সাবের আহমেদ বলেন, আমরা ক্ষুদ্র ও কেউ বৃহত্তর ব্যবসায়ীদের সেবা করার লক্ষেই পাগলা বাজার বহুমুখী সমবায় নির্বাচন। নিরপেক্ষ সুষ্ঠু ও সুন্দর পরিবেশ মুখর পরিস্থিতি বিরাজ থাকলে ইনশাআল্লাহ আমি আশাবাদি আপনাদের মূল্যবান ভোট পেলে চেয়ার প্রতীকে আমি জয়ী হবো এবং সেবা করার সুযোগ প্রদান প্রত্যাশা করি।

ভোট ঈমানী দায়িত্ব আমি দীর্ঘদিন ধরে শ্রমিকদের নেতা হিসেবে আপনাদের সর্ব রকম সেবায় কাজ করে আসছি । আমি নির্বাচন পাশ করলে বা না করলে আপনাদের সেবা করবো না, তেমন ব্যক্তি আমি না। সবসময় আপনাকে সেবায় পাশে ছিলাম আছি আর থাকবো। আমি আপনাদের ভাই আপনাদের জন্যে কাজ করতে চাই । আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে সেবা করার সুযোগ দান করুণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!