বুধবার, নভেম্বর ২৫, ২০২০

কার্যকারী সদস্য বাবুল হাওলাদার ভোটারদের প্রাণের মানুষ

 

স্টাফ রিপোর্টার : নির্বাচন প্রচারণা মুখরিত পরিবেশ পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির নির্বাচন নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভোটারদের উল্লাসের  আমেজ সবার মাঝে উৎসব মুখরিত আনন্দ উৎফুল্ল এক পরিবেশ সৃষ্টি বিরাজ করছে সকল ব্যবসায়ী ভোটারদের।

আগামী ২৩ আগষ্ট নির্বাচন কে সামনে রেখে প্রার্থীরা বিজয়ের লক্ষে  গণসংযোগ ও ব্যবসায়ীদের মাঝে ভোট প্রার্থনায় স্ব স্ব প্রত্যয় সমর্থন।  মিছিলে মিছিলে সরগরম পরিবেশ তৈরি করেছেন  উল্লাসিত প্রচারণায় এগিয়ে আসেন কার্যকরী সদস্য রিক্সা প্রতীক  বাবুল হাওলাদার। 

পাগলা বহুমুখী সমবায় নির্বাচনে উৎসব মূখর পরিবেশে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণায়। নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন কার্যকারি সদস্য পদপ্রার্থী বাবুল হাওলাদার । উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে সব প্রার্থীদের মত মাঠে প্রচারণায় শীর্ষে এগিয়ে আসেন বাবুল হাওলাদার।

ভোটারা মত প্রকাশ করে বলেন, 
একজন যোগ্য প্রার্থী কার্যকারি পদপ্রার্থী বাবুল একজন সৎ ও আদর্শবান ব্যক্তি তিনি একজন সাধারণ ও সহজ সরল মানুষ ।  তিনি ইচ্ছা করলে আরো বড় পদে ও নির্বাচন করতে পারতেন কিন্তু তিনি তা করেনি। তিনি ভোটারদের উদ্দেশ্যে আমাদের প্রশ্ন জবাবে বলেছেন,  যে পদ দিয়ে সেবা করা লাগেনা, সেবা করতে দরকার সততা ও ভোটারদের  ভালোবাসার শক্তি।  

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!