Home শিক্ষা ও প্রযুক্তি সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের নতুন প্রাঙ্গনের উদ্বোধন:ছাত্রদের সাথে ভালো ব্যবহার করবেন – ডিসি রাব্বী মিয়া

সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের নতুন প্রাঙ্গনের উদ্বোধন:ছাত্রদের সাথে ভালো ব্যবহার করবেন – ডিসি রাব্বী মিয়া

সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের নতুন প্রাঙ্গনের উদ্বোধন:ছাত্রদের সাথে ভালো ব্যবহার করবেন – ডিসি রাব্বী মিয়া

নারায়ণগঞ্জ কথা ডটকম : সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুল কার্যক্রমের স্থায়ী ঠিকানা করে দিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া। একই সাথে স্কুলে বিদ্যুতের লাইন সংযোগ দেয়া, পানির ব্যাবস্থা করে দেয়া ও পয়নিস্কাসনের ব্যাবস্থা করে দেয়া সহ বিভিন্ন সমস্যার করে দিয়েছেন তিনি। ১১ মার্চ সোমবার বেলা ১১ সাড়ে ১১ টায় জেলা শিল্পকলা একাডেমীর পিছনে নতুন প্রাঙ্গনে সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুল কার্যক্রমের উদ্ধোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া। উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থিত হয়ে বিদ্যুতের সমস্যা দেখে সেখানে বসেই বিদ্যুত কর্মকর্তাদের সাথে কথা বলে লাইন সংযোগ দেয়ার ব্যবস্থা করেন। একই সাথে পানির সমস্যা সমাধানের জন্য ওয়াসার লাইন টেনে দেয়ার ব্যবস্থা করবেন বলে জানান। সেটা সম্ভব না হলে নলকূপ স্থাপনের ব্যাবস্থা করে দিবেন। পাশাপাশি পয়নিস্কাশনের জন্য বাথরুমের নির্মাণের জন্য যত টিন লাগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া ব্যাবস্থা করে দিবেন বলে জানান। এছাড়াও ছাত্র ছাত্রীদের শিক্ষাদানের ক্ষেত্রে যে সকল জিনিসপত্রের প্রয়োজন হয় সেগুলোরও ব্যবস্থা করে দিবেন তিনি এবং স্কুলের বিভিন্ন অফিসিয়াল কাজের জন্য একটি কম্পিউটার দেয়ার কথা জানিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে রাব্বী মিয়া বলেন, আমি নারায়ণগঞ্জে অনেক উন্নয়ন কাজই করেছি। এত কিছুর পরেও যদি এই স্কুলটির জন্য কিছু করতে না পারি তাহলে আমার অতৃপ্তি থেকে যাবে। তাই স্কুলটি নির্মাণের জন্য যা যা প্রয়োজন হয় তাই আমি করবো। স্কুলটি এই জায়গায় নির্মাণ হয়ে গেছে এবং এখানেই থাকবে। যা ধরার আমাকেই ধরুক। তিনি আরও বলেন, স্কুলের শিক্ষকরা যারা আছেন তারা ছাত্রদের সাথে ভালো ব্যবহার করবেন। কখনই খারাপ ব্যবহার করবেন না। তাদেরকে সময় দিবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মো: মোস্তফা হোসেন চৌধুরী, সমাজসেবা কার্যালয়ের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা হাবিবা ইয়াছমিন, সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের ব্যবস্থাপনা কমিটি সদস্য ডা. শাহনেওয়াজ চেীধুরী, প্রধান শিক্ষক ফজলুল আমিন সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

Shares
error: Alert: Content is protected !!