আমার যদি কোন শত্রু থাকে, সেটা হচ্ছে মাদক : প্যানেল মেয়র মতিউর রহমান

18
আমার যদি কোন শত্রু থাকে, সেটা হচ্ছে মাদক : প্যানেল মেয়র মতিউর রহমান

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জে মাদক সন্ত্রাস,ধর্ষণ,ছেলে ধরা গুজব, মশক নিধনও ডেঙ্গু প্রতিরোধে  শীর্ষক গণসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ।

মঙ্গলবার ৬ আগস্ট  বিকাল ৫টায় সুমিল পাড়া নূরে মদিনা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ সভাপতি নাসিক প্যানেলমেয়র মতিউর রহমান মতির  সভাপতিতেত্ব বাংলাদেশট্যাংকলরী শ্রমিক ইউনিয়ণ গোদনাইল মেঘনা শাখার সাধারণসম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অন্যান্যদের মধ্যেউপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্মসম্পাদককালিপদ মল্লিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকহোসেন আলম মেম্বার,সদস্য জালাল আহমেদ, বাগপাড়াপঞ্চায়েত কমিটির সভাপতি হাজী ইয়াকুব আলী, থানাযুবলীগের সদস্য নেকবর মাষ্টার, আবুল কালাম আবু,জাকিরহোসেন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মানিক মাষ্টার, মহিউদ্দিন সানি,আব্দুলওহাব প্রমুখ।

জনসচেতনতা বাড়াতে স্থানীয়দের উদ্দেশ্যে সিদ্ধিরগঞ্জ থানাআওয়ামী যুবলীগ সভাপতি মতিউর রহমান মতি বলেন,আগস্টে এই মাসের ১৫ তারিখে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাকরা হয়েছিল।তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনিবলেন, আমার যদি কোন শত্রু থাকে, সেটা হচ্ছে মাদক।আমিকখনও মাদককে প্রশ্রয় দেইনি আর দেবোও না। মাদক দেশ জাতি সমাজকে যেমন ক্ষতি করে, তেমনি ধ্বংস করে একটি পরিবার একটি জীবন। আমাদের সেই সকল যুব সমাজ আর জীবন বাঁচাতে সকলকে এগিয়ে আসতে হবে।