সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

উইজডম অ্যাটায়ার্সের সামনে মঙ্গলবার বসবে ভিন্নধর্মী গরুর হাট

 

নারায়ণগঞ্জ কথা ডটকম: ফতুল্লার দাপা ইদ্রাকপুরে অবস্থিত উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এর সংলগ্ন মাঠে এক ভিন্নধর্মী গরুর হাটের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার ৬ আগস্ট দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত আসলে আগে পাবেন ভিত্তিতে ৫৯টি ষাড় গরু, ৫টি উন্নত জাতের ছাগল ও ৫টি উন্নত জাতের ভেড়া বিক্রি করা হবে। সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমানের মালিকানাধীন থ্রিস্টার ফার্ম হাউজে কোন প্রকার রাসায়নিক খাদ্য ছাড়া সম্পূর্ন প্রাকৃতিক ভাবে এসব উক্ত পশু গুলো পালন করা হয়েছে।

বিক্রির জন্য প্রস্তুত সর্বনি¤œ ৩৩৫ কেজি থেকে সর্বোচ্চ ৬২৫ কেজি ওজনের ষাড় গরু রয়েছে। প্রতিটি গরু জীবন ৩৩০টাকা দরে বিক্রি করা হবে। এছাড়াও সর্বনি¤œ ৩০ কেজি থেকে সর্বোচ্চ ৬৬ কেজির ৫টি খাসি জীবন্ত ৪৪০টাকা এবং সর্বনি¤œ ২৬ কেজি থেকে সর্বোচ্চ ৫০ কেজি ওজনের ৫ ভেড়া জীবন্ত ৪০০ টাকা কেজি দরে বিক্রি করা হবে।

উল্লেখ্য মিসেস নাসরিন ওসমানের মালিকানাধীন থ্রিস্টার ফার্ম হাউজ এবং এমপি সেলিম ওসমানের মালিকানাধীন ফাইভ স্টার ফার্ম হাউজের কৃষিখাত থেকে অর্জিত সম্পূর্ন অর্থই এমপি সেলিম ওসমান ও তাঁর সহধর্মিনী মিসেস নাসরিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান হিসেবে প্রদান করে থাকেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!