Home জীবন কথা সাংবাদিক দেশপ্রেমে ও স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছেন : বদিউজ্জামান

সাংবাদিক দেশপ্রেমে ও স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছেন : বদিউজ্জামান

সাংবাদিক দেশপ্রেমে ও স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছেন   : বদিউজ্জামান
সাংবাদিক দেশপ্রেমে ও স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছেন : বদিউজ্জামান ছবি-রাজু খন্দকার

নারায়ণগঞ্জ কথা ডটকম : সাপ্তাহিক বাংলাদেশ বার্তা ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদ টিভির নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, কবিকন্ঠে কবিতা পাঠ ও সম্মাননা অনুষ্ঠানে নারায়ণগঞ্জ কথা ডটকম এর সম্পাদক এবং সাপ্তাহিক বাংলাদেশ বার্তার প্রধান নির্বাহী সম্পাদক বদিউজ্জামান বলেন, সাংবাদিক একটি পবিত্র পেশা ।


মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জনমানুষের কল্যাণে সাংবাদিকতা পেশাকে কাজে লাগাতে হবে। সকল সাংবাদিক লেখনীর মাধ্যমে দেশের তৃণমূলপর্যায়ের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে সরকার পরিচালনায় সাংবাদিকদের সহযোগিতা করতে হবে।’

মঙ্গলবার ৩০ জুলাই এরিবস  ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে সাপ্তাহিক বাংলাদেশ বার্তা আয়োজনে অনুষ্ঠানে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, সাংবাদিক দেশপ্রেমে ও স্বাধীনতা যুদ্ধে অগ্রাণী ভূমিকা পালন করছেন। আজ এই দেশে সবাই সরকারের কাছে বিভিন্ন অনুদান পেয়ে থাকে কিন্তু প্রত্যেক জেলায় ও থানায় যে সকল প্রতিনিধি কষ্ট সহিত কাজ করে বাংলাদেশের গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  যদি একটু দৃষ্টি দেন তবে আদর্শবান ও দেশপ্রেমিক সাংবাদিকগণ মূল্যায়ন পাবে।

সপ্তাহিক বাংলাদেশ বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক হৃদয় হাসান চৌধুরী সভাপতিত্বে , বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত  ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানা অফিসার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা,  মর্গ্যান গালর্স স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ আশোক তরু, এরিবস্ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ইসমাইল হোসেন ফারুক, টাংগাইল ক্যাডেট এন্ড একাডেমি স্কুল চেয়ারম্যান সাখাওয়াত হোসেন খাঁন , সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি চেয়ারম্যান সোবাহান বেপারী, সদর মডেল থানার এসআই সামসুজ্জামান সামসু, প্রিন্সিপাল কান্তা, নতুন উদ্যোক্তা মিজানুর রহমান, ফটোসাংবাদিক রাজু খন্দকার প্রমুখ।

Shares
error: Alert: Content is protected !!