শুধু মাত্র শেখ হাসিনার জন্যে আওয়ামীলীগ ও এদেশ উন্নত হচ্ছে : নাজমুল আলম সজল ছবি-রাজু খন্দকার

নারায়ণগঞ্জ কথা ডটকম : সাপ্তাহিক বাংলাদেশ বার্তা ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদ টিভির নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, কবিকন্ঠে কবিতা পাঠ ও সম্মাননা অনুষ্ঠানে নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল  আলম সজল বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে এদেশ এগিয়ে যাচ্ছেন।

আমাদের আসলে  নাই শিক্ষানীতি  , নাই স্বাস্থ্যনীতি , আমাদের নাই ব্যবসা নীতি তবুও এদেশটা কে অনেক অনেক বিগত দিনের সরকারের চেয়ে এগিয়ে নিয়ে গেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার ৩০ জুলাই এরিবস  ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে সাপ্তাহিক বাংলাদেশ বার্তা আয়োজনে অনুষ্ঠানে তিনি এসব বলেন ।

তিনি বলেন, শুধু মাত্র শেখ হাসিনার জন্যে আওয়ামীলীগ ও এদেশ উন্নত হচ্ছে। আমরা সবাই সচেতন হই তাহলে এদেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।  কোনো গুজবে কান না দিয়ে নিজে সচেতন হবেন এবং অন্যদের ও সচেতন করবেন।  তিনি ডেঙ্গু নিধন সম্পর্কে বলেন, বাড়ীর আঙ্গিনা পরিস্কার রাখবেন, আমরা যারা জনপ্রতিনিধি আছি আপনাদের সর্ব রকম সেবা ও কল্যাণে কাজ করে যাচ্ছি, যে কোনো প্রয়োজনে আমরা আপনাদের পাশে আছি আর থাকবো।

এদেশটা আপনার ও আমাদের এদেশটা কে দূর্নীতি মুক্ত করার লক্ষে আমাদের সকলকে কাজ কাজ করতে হবে।  একথা মনে রাখতে হবে এই দায়িত্ব একা প্রধানমন্ত্রীর নয় আপনার আমার সকলের আমরা সকলে মিলে এদেশটা এগিয়ে নিয়ে যাই। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বড় বড় ডাক্তার ইঞ্জিনিয়ার হওয়ার আগে তোমাদের ভালো মানুষ হওয়ার আহবান করেন ।

তিনি আরো বলেন, আমাদের যা এগিয়ে যাওয়ার কথা ছিলো বিগত স্বাধীনতার পর থেকে পরবর্তী যে সরকার ছিল, আমাদের কে উন্নয়ন দেখাতে পারে নাই। আমরা জননেত্রী শেখ হাসিনার আমলে ১২ যে উন্নয়ন হয়েছে সেটা আরও ২০ বছর আগে হওয়ার কথা ছিলো  কিন্তু তখন তা হয়নি । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হত্যার মধ্যে দিয়ে সেসব উন্নয়ন কে হত্যা করা হয়েছে। পুনরায় ২০০৮ থেকে উন্নয়ন চালু হয়েছে এখনো পর্যন্ত তা চলমান ও আমাদের দেশ এখন স্বয়ং সম্পূর্ণ যার অবদান একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সপ্তাহিক বাংলাদেশ বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক হৃদয় হাসান চৌধুরী সভাপতিত্বে , সপ্তাহিক বাংলাদেশ বার্তা পত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক  বদিউজ্জামান এর সঞ্চালনায়
অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত  ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানা অফিসার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা,  মর্গ্যান গালর্স স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ আশোক তরু, এরিবস্ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ইসমাইল হোসেন ফারুক, টাংগাইল ক্যাডেট এন্ড একাডেমি স্কুল চেয়ারম্যান সাখাওয়াত হোসেন খাঁন , সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি চেয়ারম্যান সোবাহান বেপারী, সদর মডেল থানার এসআই সামসুজ্জামান সামসু, প্রিন্সিপাল কান্তা, নতুন উদ্যোক্তা মিজানুর রহমান প্রমুখ।