Home অপরাধ পাগল বেশে ইভটিজিং করায় কাঞ্চনা কে ধরিয়ে দিল ছাত্রনেতা অমিত

পাগল বেশে ইভটিজিং করায় কাঞ্চনা কে ধরিয়ে দিল ছাত্রনেতা অমিত

পাগল বেশে ইভটিজিং করায় কাঞ্চনা কে ধরিয়ে দিল ছাত্রনেতা অমিত
পাগল বেশে ইভটিজিং করায় কাঞ্চনা কে ধরিয়ে দিল ছাত্রনেতা অমিত

নিজস্ব প্রতিবেদক : সারা বাংলাদেশে যখন গলা কাটা নিয়ে গুজব ছড়াচ্ছে আর সেই সুযোগে ইভটিজিং করে মা বোনদের বিরক্ত করে আসছে পাগল ও হিজড়া বেশে এই কাঞ্চনা ।

শনিবার ২৭ জুলাই চাষাড়া থেকে অমিত ও আবিদ বন্ধুমহল কাঞ্চনা কে ধরে এনে এ বি সি স্কুলে এসে অবস্থান করেন এবং  সদর মডেল থানার পুলিশে এসে ইভটিজিংকারি করে গ্রেফতার করেন।

ঘটনা স্থলে অমিত নারায়ণগঞ্জ কথাকে জানান, নারায়ণগঞ্জ স্থান পেইজে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন স্ট্যাটাস দেখতে পাই যেখানে পাগল রুপে কাঞ্চনা মেয়েদের অশালীন ভাবে বিরক্ত ও ইভটিজিং করে আসছিল। সবাই এর থেকে পরিত্রাণ পেতে ওকে আইনের হাতে সোপর্দ করার অনুরোধ রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

তিনি আরো বলেন, আমি আমার ছোট ভাই ও বন্ধুমহল যখন ওকে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে দেখতে পাই, সেখান থেকে হাতেনাতে ধরে এবিসি স্কুলের সামনে এনে ধরে রাখি এবং কাউকে আইন নিজের হাতে না তুলার জন্যে আহবান করি সবাই আইনের প্রতি সম্মান প্রদর্শন করে আমাদের সহযোগীতা করেন ।পরে আমি ৯৯৯ কল করি।  এতপর তাত্ক্ষণিকভাবে ১০ থেকে ১২ মিনিট এর মধ্যে ঘটনার সত্যতা প্রমাণ সাপেক্ষে কাঞ্চনা কে গ্রেফতার করে থানা হাজতে নিয়ে যান এবং আমি ও আমার বন্ধুমহল কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ ও এলাকাবাসী।

তিনি পুলিশ ও জনতা সম্পর্কে বলেন, পুলিশ জনগণের উর্ধ্বে নয়। আমরা জনগণ কখনো আইনেরও উর্ধ্বে নয়।  যদি পুলিশ ও জনগণ একযোগে সততা আর আদর্শ দেশপ্রেমে কাজ করে এদেশ বিশ্বের আরো সুনাম অর্জন করবে।

উল্লেখ,  সারাদেশে যখন ইভটিজিং কিবা গলাকাটা কেন্দ্র করে গুজব ছড়াচ্ছে গুজবে কান না দিয়ে সকলে সচেতন হলে গুজব গজবে ধ্বংশ হবে । এইভাবেই যদি যুব সমাজ আইনকে সম্মান করে নিজেদের হাতে আইন তুলে না নিয়ে আইনিভাবে আইনের কাজ করা হয়, তাহলে বেঁচে যেতে পারে কিছু প্রাণ।  সঠিক অপরাধীর সাজা দিবে বিচার বিশ্লেষণে আইন ও আদালত এটাই হলো সঠিক দেশ প্রেম।

এসময় অমিতের সাথে ঘটনাস্থলে  উপস্থিত ছিলেন,মোঃ আবিদ, মোঃ নিবির,  মোঃ জুবাইর, মোঃ সাব্বির, মোঃ শুভ   মোঃ আকিব মোঃ জুবাইর মোল্লা প্রমুখ। 

Shares
error: Alert: Content is protected !!