শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০

নারায়ণগঞ্জে একদিনে ৭ মরদেহ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে একদিনে হত্যাসহ বিভিন্ন ঘটনায় ৭ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত আড়াইহাজারে,বন্দরে, সিদ্ধিরগঞ্জে,ফতুল্লা থেকে নারীসহ ৬জনের মরদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে ২টি, দূর্ঘটনায় মৃত্যু ১টি,বিদ্যুৎস্পৃষ্টে ৩ টি ও একটি অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়।

জমিজমা বিরোধের জেরে হত্যা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি বেচাকেনা নিয়ে বিরোধের জের ধরে সুরুজ মিয়া (৪০) নামে জমি ব্যবসায়ীকে মারধর করে হত্যা করা হয়। ২৩ জুলাই মঙ্গলবার সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বগাদী সিডি মার্কেটের সামনে ওই ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত সুরুজ মিয়া উপজেলার বগাদি এলাকার মৃত অহেদ আলীর ছেলে। আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার ফতেপুর বগাদী এলাকার গুলজার হোসেনের একটি জমি বিক্রি কেন্দ্র করে ভোর সাড়ে ৬টায় সুরুজ মিয়ার সঙ্গে একই এলাকার ফলান মিয়ার তিন ছেলে আবুল মিয়া, মোক্তার মিয়া ও রেজাউল মিয়ার সঙ্গে বাকবিতন্ডা হয়। পরে তিন ভাই এক হয়ে সুরুজকে মারধর শুরু করে।

এতে সুরুজ অজ্ঞান হয়ে পড়লে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রæতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বন্দরে ৫০০ টাকার জন্য খুন: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৫শ টাকা নিয়ে বিরোধের জের ধরে মিজান সিকদার মিশর (২৮) নামে যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে।

নিহত মিজান সিকদার মিশুর উপজেলা কাইটাখালী এলাকার টুক্কি সিকদারের ছেলে। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব পরিচিত সূত্রে মিঠু নামে এক যুবককে ৫০০ টাকা ধার দেয় মিজান।কিন্তু টাকা নেওয়ার পর ফেরত দিতে অনীহা প্রকাশ করছিলো সে।

এ ঘটনার জের ধরে সোমবার রাত ১টার দিকে মশার কয়েল আনতে দোকানে গেলে কয়েল মিঠুর সঙ্গে দেখা হলে পাওয়া টানা দাবি করে মিজান।

কিন্তু টাকা পরিশোধে অস্বীকার করে মিঠু। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ড শুরু হলে এক পর্যায় ছুরিকাঘাতে হত্যা করে। পরে অভিযানে চালিয়ে মিঠুু ও তার সহযোগী মুন্না, শ্যামল,সাকিব, জিসানসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত লাশ উদ্ধার: মঙ্গলবার ২৩ জুলাই সকালে নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে মিজমিজ মতিন সড়ক এলাকার বসুন্ধরা কয়েল কারখানার পাশ অজ্ঞাত যুবকের (২৫) লাশ উদ্ধার করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেজানান, লাশের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলের নখ উপড়ানো এবং বাম হাতের কব্জির ওপরে ও নিচে দুটি কামড়ের দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে, দুর্বৃত্তরা যুবকটিকে অন্য কোথাও হত্যা করে লাশটি এখানে ফেলে গেছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ফতুল্লায় নারী অর্ধগলিত ও বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষকের লাশ উদ্ধারঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় মঙ্গলবার সকালে লাল খা এলাকার একটি কচুক্ষেত থেকে শেফালী বেগম (৪২) নামে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শেফালী বেগম দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার মৃত আব্দুল হামিদের স্ত্রী। তিনি লালখা এলাকায় বসবাস করতেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,শেফালী কচুর লতি তুলে বাজারে বিক্রি করতো। ধারণা করা যাচ্ছে ২ থেকে ৩দিন আগে কচুর লতি তুলতে গিয়ে ডোবায় পড়ে যায়। আর উঠতে না পেরে সেখানেই মারা যায়।

তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।অন্যদিকে একই দিন বিকেলে ফতুল্লা রেলস্টেশন ইনপা সুপার মার্কেট এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে সাইফুল ইসলাম (২৫) নামে এক শিক্ষকের মৃত্যুও ঘটনা ঘটেছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!