Home ঢাকা নারায়ণগঞ্জ ২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে জরুরী সভা

২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে জরুরী সভা

২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে জরুরী সভা
২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে জরুরী সভা ছবি রাজু খন্দ্কার

নারায়ণগঞ্জ কথা ডটকম : আগামী ২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে ১৯ জুলাই শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়।

জরুরী সভায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেন, প্রতিবারের মতো এবারও আমরা জাকজমকপূর্ণ স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবো। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জনসভার আয়োজন করা হয়েছে। সেখানে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। আমরা এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে চাই। এর জন্য আপনাদের সকলের সহযোগিতা করতে হবে।

আমরা প্রত্যেকেই নেতাকর্মী সমর্থকদের নিয়ে সময় মতো জনসমাবেশে উপস্থিত হয়ে যাবেন।আজকের সভায় অনেকেই বলছেন, আপনারা তেমন কিছু পাননি। আমি বলবো, আপনারা তেমন কিছু পাননি এটা আপনাদের ব্যর্থতা, আমাদের নয়। আগামী দলের জন্য এমন ভাবে কাজ করেন, যাতে দল আপনাদের মূল্যায়ন করে।

তবে একটা কথা মনে রাখবেন, শুধু নিজের পাওয়ার জন্য রাজনীতি না করে দল ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজনীতি করেন। তাহলে আপনার দ্বারা দল ও দেশ উপকৃত হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান,সিনিয়র সহ-সভাপতি শিব্বির আহমেদ,সহ-সভাপতি মানিক শেখ, মোঃ আব্দুল কাইয়ুম পলাশ,আনিসুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব রহমান কমল, রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি,প্রচার প্রকাশনা সম্পাদক আল আমিন,দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ মামুন,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম,সহ আইন বিষয়ক  সম্পাদক অ্যাডভোকেট সজিব মোল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নোমান হোসেন টুটুল,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা শান্তা ও ধর্ম বিষয়ক সম্পাদক রাখিম মিয়া সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

Shares
error: Alert: Content is protected !!