বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

সকল ছাত্র সংগঠনের অংশগ্রহনমূলক ছাত্র সংসদ নির্বাচনের দাবী জানান: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

 

নারায়ণগঞ্জকথাডটকম:   সরকারী মুড়াপাড়া কলেজের পূর্ব ঘোষিত তফসিল বাতিল করে পূণরায় তফসিল ঘোষনা সহ ক্যাম্পাসের সকল ছাত্র সংগঠনের অংশগ্রহনমূলক গ্রহনযোগ্য ছাত্র সংসদ নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।

বুধবার বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জ চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ বিক্ষোভ মিছিল কর্মসূচী অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।

মিছিল পূর্ব সংক্ষিপ্ত বক্তৃতায় মুফতি মাসুম বিল্লাহ বলেন, গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) ছিলো মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদ নির্বাচনের মনোনয়নপত্র উত্তোলনের শেষ দিন। এরই প্রেক্ষিতে ইশা ছাত্র আন্দোলন মুড়াপাড়া কলেজের দ্বায়িত্বপ্রাপ্তগণ মনোনয়নপত্র সংগ্রহ করতে ক্যাম্পাসে উপস্থিত হন এবং প্রশাসনিক কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তারা কোন প্রকার সহযোগীতা করেননি। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এর সময়সীমা থাকলেও নির্দিষ্ট সময়ে তা শুরু না করে সরকার দলীয় ছাত্রলীগ ও প্রশাসনিক কর্মকর্তাদের যৌথ সমন্বয়ে গোপনভাবে ছাত্রলীগকে একতরফাভাবে মনোনয়ন দেওয়া হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!