Home অপরাধ শীর্ষ মাদক ব্যবসায়ী নোমান কে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর পুলিশ

শীর্ষ মাদক ব্যবসায়ী নোমান কে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর পুলিশ

শীর্ষ মাদক ব্যবসায়ী নোমান কে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর পুলিশ

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ শ্বীর্ষ মাদক ব্যবসায়ী জিআর ওয়ারেন্ট মামলা ও ১১টি মাদক মামলায় নোমান (৪৫) কে গ্রেফতার করেন। 
শনিবার (৬জুলাই) দুপুর ১২টায় শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকার ৩১৭নং বাড়ি থেকে মাদক ব্যবসায়ী নোমানকে একটি মাদক মামলায় জিআর ওয়ারেন্টে তাকে গ্রেফতার করা হয়।
অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) সামসুজ্জামান জানান, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় চলমান ১১টি মাদক মামলার অন্যতম আসামী নোমান এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ৩১৭নং পাইকপাড়া এলাকায় তাকে গ্রেফতার করা হয়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশিদ এসপি মহোদ্বয়ের  নির্দেশক্রমে চলমান এ অভিযানে মাদক ব্যবসায়ীদেরকে কখনো ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীরা যত বড় শক্তিশালীই হোক না কেন গ্রেফতার করে তাদেরকে আইনের আওতায় আনা হবে। সদর থানা পুলিশের মাদক বিরোধী চলমান এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরন প্রক্রিয়াধীন রয়েছে।

Shares
error: Alert: Content is protected !!