বুধবার, অক্টোবর ২৮, ২০২০

কুতুবপুরে অতিরিক্ত বিদ্যুৎ বিল কেটে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন

 

আরিফুর রহমান (ফতুল্লা প্রতিনিধি): পেইড মিটারের নামে অতিরিক্ত বিদ্যুৎ বিল কেটে নেওয়ার প্রতিবাদে ও যে সকল এলাকায় প্রি-পেইড মিটার সংযোগ দেওয়া হয়েছে তা অবিলম্বে খুলে নেওয়ার দাবিতে কুতুবপুর ইউনিয়ন বাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে পাগলা নয়ামাটি এলাকায় কুতুবপুর ইউনিয়ন বাসীর ব্যানার নিয়ে এ বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নয়ামাটি পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ফারুক ওসমানীর সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ফতুল্লা থানা নাগরিক কমিটির সিনিয়র সহসভাপতি হাজী মোঃ শহিদুল্লাহ বক্তব্য রাখেন ৷

বক্তব্য রাখেন প্রি -পেইড মিটার প্রতিরোধ আন্দোলনের প্রধান সমন্বয়ক মাহবুবুর রহমান চঞ্চল, এডভোকেট কবির আহম্মেদ, কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি নুরুল হক জমাদ্দার,,সাংবাদিক ও টিভি অভিনেতা মোখলেসুর রহমান তোতা,সমাজ সেবক মামুন হাবিব,মাজহারুল আলম মিথুন,ডি এম আহসান হাবিব, পশ্চিম নয়ামাটি জামে মসজিদ কমিটির মোতাওয়াল্লী মশিউর রহমান মাসুম,হাফেজ মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

প্রি-পেইড মিটারকে গজব ও বিষফোড়া আখ্যায়িত করে মানববন্ধনে বক্তারা বলেন,এদেশের অধিকাংশ মানুষ নিন্ম আয়ের।তাদের পক্ষে প্রি-পেইড মিটার চালানো সম্ভব নয়। আমরা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ চাই। আগে যে মিটার ছিল সেটা বাদ দিয়ে ডিপিডিসি প্রি-পেইড মিটার সংযোগ দিচ্ছে এটা আমরা চাই না।

বক্তারা ডিপিডিসির কমকর্তাদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে আরো বলেন,কুতুবপুর ইউনিয়ন এলাকায় প্রি- পেইড মিটার সংযোগ দিতে কোন লোক পাঠাবেন না, আর যে সকল জায়গায় প্রি-পেইড মিটার লাগানো হয়েছে তা অবিলম্বে খুলে নিয়ে যাবেন আর নতুন করে কেউ যেন প্রি-পেইড মিটার সংযোগ না দেয়।যারাই সংযোগ দিতে আসবে সম্মিলিত ভাবে তাদের প্রতিহত করা হবে। প্রি-পেইড মিটার নামক গজব ও বিষফোড়ার হাত থেকে মুক্তি পেতে আমাদের বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য করবেন না।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!