শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি খেলাধুলার উপর উৎসাহ দিতে হবে : ডিসি জসিম উদ্দিন

9

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপপ্রাথমিক বিদ্যালয় ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টেরউদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা ১২টার দিকে ফতুল্লা কাশিপুর হাটখোলা খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধনীঅনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, বঙ্গবন্ধুকে স্মৃতিসরণের আজকের যে খেলাধুলারআয়োজন করা হয়েছে তা সীমাবদ্ধ না থেকে দেশেরজন্য বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে আমাদের আগামীরভবিষ্যৎ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে।

তিনি আরও বলেন, খেলাধুলা উদ্বোধন করতে এসেছি এখানে বক্তব্য দেওয়ার তেমন কিছুই নাই। তার পরওবলতে হয়। আগামী দিনের ভবিষ্যত শিক্ষার্থীদেরশিক্ষাদানের উপর সীমাবদ্ধ রাখলে চলবে না। তাদের শিক্ষার পাশাপাশি খেলাধুলার উপর উৎসাহ দিতে হবে। ভাল ভাবে লেখাপড়া করে নিজের স্কুলেরনুসামসহ বাবা মায়ের মুখ উজ্জল করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জজেলা প্রশাসক জসিম উদ্দিন উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদরউপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস,ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহবাদল, নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়নপরিষদের চেয়ারম্যান নওশেদ আলী, আলীরটেকইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি,কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানমোমেন শিকদার, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারনসম্পাদক এমএ মান্নান, কাশিপুর ইউনিয়ন পরিষদসদস্য শামীম আহম্মেদ, মেজবাউর রহমান, পলাশ,কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ শিক্ষা বিষয়কসম্পাদক আতাউর রহমান আতা, ফতুল্লা থানাযুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান শরীফ বিন্দু,বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত হোসেন শ্যামলসহ অন্যান্যনেতৃবৃন্দ।

টুর্নামেন্টে নারায়ণগঞ্জ সদর উপজেলার ২০টি দলঅংশগ্রহন করছেন। এদের মধ্যে ১০টি নারী ও ১০টিপুরুষ দল অংশগ্রহণ করছেন।