শনিবার, অক্টোবর ২৪, ২০২০

ফতুল্লায় ৫ নামধারী সাংবাদিক আটক

 

রিপোর্ট নারায়ণগঞ্জ কথা ডটকম: ফতুল্লার রঘুনাথপুর এলাকা থেকে ফতুল্লায় ৫ নামধারী সাংবাদিক আটক করেছেন ফতুল্লা মডেল থানা পুলিশ । সে এলাকার ব্যবসায়ীদের কাছ থেকে চাদাঁবাজি করা অবস্থায় তাদের হাতেনাতে আটক করে থানা পুলিশের একটি টিম।

রোববার (৩০ জুন) রাতে তাদেরকে আটক করা হয়। জানা যায়, নামসর্বস্ব অনলাইন অপরাধের সন্ধানে নামে একটি অনলাইনের পরিচয় দিয়ে তারা সেখানে চাদাঁবাজি করতে গিয়েছিলো।

আটককৃতরা হলেন, ফতুল্লার পূর্ব মাসদাঈর এলাকার এসএম লতিফের ছেলে বাবু সরকার (৪৪), ঈসদাইর বুড়ির দোকান এলাকার সিদ্দিক মিয়ার ছেলে শরিফ (৪৪), পঞ্চবটি চাদঁনি হাউজিং এলাকার হায়দার খানের ছেলে সাইফুল ইসলাম, বন্দরের পদুয়া এলাকার আবু বক্কর সিদ্দিকির সন্তান রুহুল আমিন (৪২) ও রাজবাড়ি এলাকার শাহজালালের ছেলে ফয়সাল (২৮)। সরোজমিনে ফতুল্লা মডেল থানা ঘুরে দেখা যায়,

পুলিশের বিশেষ শাখার উপ পুলিশ পরিদর্শক (ডিআই-২) সাজ্জাদ রোমান সাংবাদিক আটকের বিষয়টি পর্যালোচনা করার জন্য থানায় উপস্থিত হয়ে ঘটনার বিস্তারিত শোনেন। এ ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শুভ জানান, রঘুনাথপুর এলাকা থেকে ৫ ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে। আটকের সময় তাদের কাছ থেকে কোন সাংবাদিকতার আইডি কার্ড (পরিচয় পত্র) পাওয়া যায়নি। তবে, ওইসময় তাদের কাছে ক্যামেরা সহ অন্যান্য ইলেকট্রিক্যাল সরঞ্জাম ছিলো যা জব্দ করা হয় ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!