শনিবার, অক্টোবর ২৪, ২০২০

আমরা সকল হত্যাকান্ডের বিচার চাই : তরিকুল সুজন

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাতশরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় অপরাধীদের গ্রেফতারকরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে গণসংহতিআন্দোলন নারায়ণগঞ্জের নেতারা।এসময় সাদা কাফনের কাপড় পড়ে প্রতিকী জীবন্ত লাশ সাজিয়েপ্রতিবাদ জানানো হয়।

শুক্রবার ২৮ জুন বিকেল সাড়ে৫টায় শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গণসংহতি আন্দোলননারায়ণগঞ্জ জেলার ব্যানারে মানববন্ধনে ওই দাবি জানানো হয় ।একই সঙ্গে হত্যাকা বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ সহ সকল হত্যা কান্ডের বিচার দাবি করেন ।

তরিকুল সুজন বলেন, প্রকাশ্যে দিনের আলোয় একেরপর এক মানুষকে কুপিয়ে হত্যা করা হচ্ছে। আর এধরনের ঘটনা বিশ্বজিৎ হত্যার মধ্যে দিয়ে শুরু হয়েছে।তারপর হয়েছে ব্লগার রাজীবকে হত্যা। এছাড়াও বিভিন্নঘটনায় একের পর এক লাশ উদ্ধার, মানুষ খুনের ঘটনাঘটেই চলেছে। তাই আমরা কেউ বলতে পারি না যে সকাল ঘর থেকে বের হয়ে আবার বাসায় ফিরে যেতে পারবো। আমরা একরকম জীবন্ত লাশ । আমার মৃত্যুর নিশ্চয়তা নেই এ ধারণা থেকে প্রতিকী জীবন্ত লাশ সাজানো হয়েছে।

তিনি বলেন, শুধু বরগুনায় নয় কিছুদিন আগে রূপগঞ্জেএক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে, বন্দরেএকজন যুবককে আহত করা হয়েছে, সিদ্ধিরগঞ্জে দুইশিক্ষক ছাত্রীদের ধর্ষণ করেছে এসব নানা ঘটনা ঘটেইচলেছে। আর এসব কিছুই হচ্ছে অপরাধীদের সঠিকবিচার হচ্ছে না বলে। তাই সকল অপরাধীদের গ্রেফতারকরে কঠোর শাস্তি দিতে হবে। আমরা সকল হত্যাকান্ডের বিচার চাই। গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কতরিকুল সুজনের সভাপতিত্বে উপস্থিত ছিলেনমহানগরের সভাপতি অঞ্জন দাস, নারী সংহতির জেলারসেক্রেটারী পপি রানী সরকার, সিদ্ধিরগঞ্জ থানারআহবায়ক জাহিদুল আলম আল জাহিদ, ছাত্রফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেপ্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!