মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

যৌন হয়রানি ও ধর্ষণের অভিযোগে দুই শিক্ষক গ্রেফতার

 

নারায়ণগঞ্জ কথা ডটকম :  সিদ্ধিরগঞ্জেরএকটি বেসরকারি স্কুলে যৌনহয়রানি সহ ধর্ষণের অভিযোগে দুই শিক্ষককেগ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। 

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে র‌্যাব-১১’রসহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার মো.আলেপ উদ্দিন, বিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজিকান্দাপাড়া মাদ্রাসা রোড এলাকাস্থ অক্সফোর্ডস্কুলে অভিযান চালিয়ে শিক্ষকদের গ্রেফতার করে পুলিশ । ক্যামেরা ভ ল্যাপটব  তল্লাশী করে ২০জনেরও অধিক ছাত্রীর সাথে ধারণকৃত নানান চিত্র প্রামাণ্য স্বরুপ পান ।

অভিযুক্ত ধৃতরা হলো, মাদারীপুরজেলা সদরের শিলখাড়া এলাকার সিরাজুল ইসলাম সরকারের ছেলে অত্রস্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম সরকারওরফে আশরাফুল (৩০) এবং ফরিদপুর জেলারকোতয়ালী থানার বাকচর এলাকার মৃত শহিদুল্লাশেখের ছেলে অত্র স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধানশিক্ষক জুলফিকার ওরফে রফিকুল ইসলাম (৫৫) খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ, উপ পরিদর্শক (এসআই) সাঈদ, হাফিজুর রহমানঘটনাস্থল পরিদর্শন করেন। 

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষস্কুলের সামনে জড়ো হয়ে স্কুলের অভিযুক্তশিক্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি এবংশিক্ষা প্রতিষ্ঠানটি বন্ধের দাবীতে বিক্ষোভ প্রদর্শনকরে।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো.আলেপউদ্দিন জানায়, আমরা সকালে খবর পাই যেসিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড স্কুলের এক শিক্ষকবিভিন্ন ছাত্রীদেরকে যৌন হেনস্থা করেছে এইখবরের ভিত্তিতে স্কুলে আসি এবং ঐ শিক্ষককেগ্রেফতার কর। আমরা ২০ এর অধিক ছাত্রীর সাথে সেবিভিন্ন কৌশল করে ধর্ষণ করার চিত্র মোবাইলেধারণ করার ডকুমেন্ট আমরা তার মোবাইল এবং বিভিন্ন ডিভাইসে পাই। আমরা আরো কিছু ডিভাইসপেয়েছি যা এখনো চেক করার সম্ভব হয়নি।আমরা এবং সাথে সাথে সিদ্ধিরগঞ্জ থানার ওসিঘটনাস্থলে আসেন পরে তাকে গ্রেফতার করি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!