বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে খুন করে

 

নারায়ণগঞ্জ কথা ডটকম: (অনলাইন ডেস্ক) বরগুনায় প্রকাশ্যে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে যখম করে তিন যুবক। বিকেলে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহতের বাবা জানান, ২ মাস আগে রিফাত পুলিশ লাইন এলাকার আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক মিন্নিকে উত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করে। এ নিয়ে রিফাতের সাথে নয়নের বিরোধীতার সৃষ্টি হয়।

রিফাত বরগুনা সদর উপজেলার বুড়িরচের মাইঠা-লবনগোলা এলাকার দুলাল শরীফের ছেলে। নিহত রিফাতের বাবা দুলাল শরীফ জানান, ২মাস আগে রিফাত পুলিশ লাইন এলাকার কিশোরের মেয়ে আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক মিন্নিকে উত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করে। এ নিয়ে রিফাতের সাথে নয়নের বিরোধীতার সৃষ্টি হয়। এর জেরেই নয়ন, রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকন রিফাতকে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে যখম করে ফেলে রেখে যায় বলে অভিযোগ করেন তিনি।

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জড়িত নয়নসহ বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এদিকে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!