Home ঢাকা নারায়ণগঞ্জ মাদক সমগ্র জাতিকেই আজ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে : সচেতন নাগরিক সমাজ

মাদক সমগ্র জাতিকেই আজ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে : সচেতন নাগরিক সমাজ

মাদক সমগ্র জাতিকেই আজ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে : সচেতন নাগরিক সমাজ
মাদক সমগ্র জাতিকেই আজ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে : সচেতন নাগরিক সমাজ ছবি-রাজু খন্দকার

নারায়ণগঞ্জ কথা ডটকম : আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে অনুষ্ঠিত শোভাযাত্রা পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, সরকারের সদইচ্ছা ছাড়া মাদক নির্মূল সম্ভব নয়, সমাজের প্রত্যেকটি সচেতন মানুষ মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ না হলে মাদকের ভয়াবহতার হাত থেকে সমাজ ও বাংলাদেশের মানুষ রক্ষা পাবেনা। 

বক্তারা বলেন, মাদক সমগ্র জাতিকেই আজ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। আর তাই মাদকের বিরুদ্ধে সম্মিলীত সামাজিক লড়াই সুচনা করা ছাড়া বিকল্প কোন পথ খোলা নাই।

নেতৃবৃন্দ আরও বলেন, মাদক নিয়ন্ত্রন আইনকে সংস্কার ও সময়োপযোগী করা আজ সময়ের দাবী হয়ে পরেছে। প্রচলিত আইনের দুর্বলতা এবং মাদক ব্যবসাতে পুলিশের কতিপয় অসাধু সদস্যদের সম্পৃক্ততার কারণে মাদক কারবারীরা আজ অনেক বেশী দাপুটে হয়ে উঠেছে। আইনের সংস্কার ও আইন প্রয়োগকারী সংস্থাকে সচ্ছ ও নিরপেক্ষ হিসাবে প্রতিষ্ঠা করার মাধ্যমেই মাদকের মরণ নেশার হাত থেকে সমাজ ও জাতীকে মুক্ত করা সম্ভব।

মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-নারায়ণগঞ্জ এর আহবায়ক বদরুল হক-এর সভাপতিত্বে ও মাদক বিরোধী

সচেতন নাগরিক সমাজ-নারায়ণগঞ্জ এর সদস্য সচিব আবু হাসান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মহী উদ্দিন মহি, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন বাচ্চু, বিশিষ্ট নাট্যকার নূর হোসেন, সঙ্গিত শিল্পি মোহাম্মদ ঈব্রাহীম ইবু, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আরজু, মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-নারায়ণগঞ্জ এর যুগ্ন আহবায়ক খোকন রাজ, সামসুজ্জামান বাবর প্রমূখ।

Shares
error: Alert: Content is protected !!