বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

আজমেরী ওসমানের জন্মদিনে পরিবারের আনন্দ উল্লাস

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : দীর্ঘ ৫ বছর প্রয়াত পিতার আদর্শের প্রদীপ নিয়ে তাঁর স্বপ্ন ও আদর্শ বাস্তবায়নের লক্ষে এগিয়ে চলছেন আজমেরী ওসমান। পরিবারের সকলকে নিয়ে আনন্দ উল্লাসের মধ্যেদিয়ে পালন করা হয় আজমেরী ওসমানের শুভ দিন।  নবী রাসুল সহ খাজা হযরত মাঈনুদ্দিন চিশতী (র:) এর ভক্ত ও আশেক ছিলেন তাঁর প্রয়াত পিতা ও পরিবারসমূহ । আর সেই সূত্র ধরেই তার একমাত্র ছেলের নাম রাখেন আজমেরী ওসমান। সেই শিশু আজ মহান ত্রাণকর্তা ও সমাজ সেবায় মানব কল্যাণে সদাসর্বদা অগ্রযাত্রা।

 
বুধবার (২৬ জুন) দিবা লগ্নে  এই লিলা ভূমিতে সুশ্রী ও সুন্দরতম পরিবেশে  শহরের আল্লামা ইকবাল রোডস্থ নিজ বাসায় পরিবার পরিজন নিয়ে দীর্ঘায়ু কামনায় তাঁর জন্মদিন পালন করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন তার গর্ভধারিনী মা পারভিন ওসমান, স্ত্রী সাবরীনা ওসমান জয়া,আদরের একমাত্র পুত্র আরহাম ওসমান আলিফ। এছাড়াও স্মৃতিময় মুহুর্তটিকে আরো উচ্ছাসিত করতে উপস্থিত হন আদরের বাগনি ইনায়া, বোন আফরিন ওসমান ও তার স্বামী ইফতেখাইরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দু:স্থ্য ও জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, নারায়ণগঞ্জ ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু,মহানগরের আহ্বায়ক শাহ আলম সবুজ, নীট ডাইং সভাপতি লিয়াকত হোসেন বেপারী, সাধারণ সম্পাদক, নিজাম সিকদার, চাঁনমারী মাইক্রো-টেক্সি স্ট্যান্ড সভাপতি জামাল, সাধারণ সম্পাদক নাসির, মেট্রো হল ৩৮১০ শাখা সভাপতি মামুন খান, সাধারণ সম্পাদক শাহালম, ৩৮১০ ইউনিয়ন কমিটির সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, সাংগঠনিক সম্পাদক দলু,কোষাদক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!