বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

কোথাও কোনসমস্যা হলে আগে সেটা সম্পর্কে নিশ্চিত হবেন : ডিসি নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ জেলার সকল জনসাধারণ কে আমি কাজ করবো। আমি আপনাদের পাশে আছি আর থাকবো এমন   প্রত্যাশা ব্যক্ত করেছেন নব্য জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

২৫ জুন মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পর্যায়েরসকল সুধী সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধানঅতিথির বক্তব্যে তিনি এসব ব্যক্ত করেন । নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন বলেন, আরো বলেন, সকলকেই সাথেনিয়েই একসাথে কাজ করতে চাই। আমি কোনো নির্দিষ্ট ব্যক্তির না ।কোথাও কোনসমস্যা হলে আগে সেটা সম্পর্কে নিশ্চিত হবেন। তারপর আমাকে জানাবেন, আমি অবশ্যই ব্যবস্থা নিব।

সুধী সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,নারায়ণগঞ্জ জেলা রোভার স্কাউটের কমিশনার আরিফমিহির ও জেলা আওয়ামালীগের দপ্তর সম্পাদক এম এরাসেল।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ, জেলা ক্রীড়া সংস্থারসাবেক সভাপতি কুতুব উদ্দিন আকসির, জেলা মহিলাক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা আঞ্জুমান আরাআকসির, জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেটওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতিরসাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসিন মিয়া, জেলাহিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সধারণ সম্পাদকপ্রদীপ কুমার দাস, মহানগর সাধারণ সম্পাদক লিটনকুমার পাল সহ বঅন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!