বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

শামীম ওসমান একজন বিশ্ব মানের নেতা : মতিউর রহমান মতি

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি বলেছেন,  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান শুধুই মাত্র নারায়ণগঞ্জের একজন নেতা নয়। শামীম ওসমানকে সারা বাংলাদেশ চিনে এবং জানে। শামীম ওসমান একজন বিশ্ব মানের নেতা। তাকে যেমন বাংলাদেশে চিনে তেমনি বিশ্বের অনেক দেশেও তার সুখ্যাতি ও পরিচিতি আছে। আমাদের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ্য এটা আমাদের জন্য গর্বের বিষয়।

রবিবার (২৩ জুন) নাসিক ৬নং ওয়ার্ডে সুমিলপাড়া রেললাইনস্থ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়েজিত মিলাদ ও দোয়া মাহফিলে এসব বলেন। 


তিনি বাংলাদেশ ও বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে বলেন, আজ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠা করা বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। এই আওয়ামী লীগের নেতৃত্বে তৎকালীন পাকিস্তানীদের পরাজিত করে আমরা একটি লাল সবুজের পতাকা অর্জন করতে সক্ষম হয়েছি। বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্ম ত্যাগের বিনিময়ে আজকের বাংলাদেশ। বর্তমান আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসর পর থেকে দেশের উন্নয়ন দ্রুত হচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়ন শুধু মাত্র শহর নয়, প্রত্যন্ত গ্রামাঞ্চলেও পৌছে গেছে। বাংলাদেশ উন্নয়নের সর্ব দিকে এগিয়ে চলছে। এই উন্নয়নের কারিগর বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা। আমরা প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার জন্যে আমাদের নেতা একেএম শামীম ওসমানের নির্দেশেই আমরা এগিয়ে চলছি ইনশাআল্লাহ। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!