শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

নারায়ণগঞ্জের উন্নয়নের আমি সর্বাত্মক চেষ্টা করবো : নব্য ডিসি নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : একসাথে মিলে কাজ করলেই একটি সুন্দর ও দূর্ণীতিমুক্ত নারায়ণগঞ্জ করা সম্ভব । সোমবার বিকেল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় শেষে এসব কথা জানান।

তিনি বলে নারায়ণগঞ্জের  উন্নয়নের আমি সর্বাত্মক চেষ্টা করবো। যদি আপনারা কোন সমস্যায় পড়েন তাহলে আমাকে জানাবেন, আমি সবসময় আপনাদের পাশে আছি। এছাড়াও যদি কেউ অসুস্থ্য হয়, চিকিৎসার ব্যায়ভার বহনে সমস্যায় পর্যুদস্ত হয় তাহলে

সেই ক্ষেত্রেও সরকারের পক্ষ থেকে আপনাদের জন্য রয়েছে বিশেষ সুযোগ-সুবিধা। নগরীতে যেসব সমস্যা বিদ্যমান রয়েছে তা একদিনে বা একটি সভায় সিদ্ধান্ত নিয়ে তার সমাধান করা যাবেনা। এজন্য আমাদেরকে সমস্যাগুলো একটি একটি করে সমাধান করতে হবে। ফুটপাত, ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল, ওয়াসা সহ যেসকল ক্ষেত্রে মানুষ হয়রানীর শিকার হচ্ছে সেগুলোকে আমরা নিয়ন্ত্রনে আনবো।

যাতে করে সাধারণ মানুষ এর থেকে সেবা পেতে পারে। অটোরিক্সার ব্যাপারেও পদক্ষেপ নেওয়ার কথা তিনি জানিয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন স্কুল-কলেজের দূর্নীতি সহ -বেসরকারী সকল বিভাগ যেখানে দূর্নীতি হয় সেসব দূর্ণীতি রোধে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন। তিনি প্রশাসনকে প্রতিপক্ষ নয় বরং বন্ধু ভাবার কথা বলেছেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রিনা আক্তার, স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ আলতাফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট যুথিকা সরকার, প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন জেলার সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকী, এটিএন’র জেলা প্রতিনিধি আব্দুস সালাম, এনটিভি’র জেলা প্রতিনিধি নাফিজ আাশরাফ, মানবজমিন এর জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিন, দৈনিক ইত্তেফাক এর ফটো সাংবাদিক তাপস সাহা, রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহিদুল্লাহ রাসেল ও নারায়ণগঞ্জ কথার প্রকাশক ও সম্পাদক সহ সাংবাদিকবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!