বুধবার, নভেম্বর ২৫, ২০২০

মানুষের ঘরে জন্মনিলেই মানুষ হওয়া যায় না : ডিসি রাব্বী মিয়া

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : বিদায়ী জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন , আপনারা আপনাদের সন্তানদেরকেত্যাগ ও শিষ্টাচার শিক্ষা দিবেন।রবিবার বেলা ১২ টায় জেলা পরিষদকার্যালয়ে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, নিজের জীবনকে ভালোবাসতে হবে, মাদক ও সন্ত্রসী কর্যকলাপ থেকে দুরে থাকতে হবে তাহলেই জীবনে সফলতা আসবে আমি নামি ব্যক্তি হলাম কিন্তু আমার সন্তান মানুষ হলো না এর চাইতে বড় ব্যর্থতা আর নেই।মানুষ বলবে, নিজের সন্তানকে যে মানুষ করতে পারে না সেঅন্যকে কিভাবে উপদেশ দিবে।

তিনি  বলেন, মা বাবার দোয়া ছাড়া কখনোকোন সন্তান প্রতিষ্ঠিত হতে পারেনা। এজন্য মা বাবারসেবা করতে হবে, নিজের ভাই বোনদের ভালোবাসতে হবে সকল কাজে সহযোগিতা করতেহবে। এ ছাড়াও প্রতিবেশিদের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। সকলকে মনে রাখতেহবে জীবনে ত্যাগ শিকার না করতে পারলে সামনের দিকে অগ্রসর হতে পারবেন না। মানুষের ঘরে জন্মনিলেই মানুষ হওয়া যায় না।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ারহোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার উপরিচালক আলতাফ হোসেন,জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুররহমান, প্যানেল চেয়ারম্যান-১ সিরাজুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান-২ কামরুল হাসান তুহিন, সদস্যজাহাঙ্গীর আলম, এড. নুরজাহান বেগম, খোরশেদআলম, মোস্তাফিজুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দও জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!