শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

আইভীকে ক্ষমা চাইতে হবে : চন্দনশীল

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : আইভীকে ক্ষমা চাইতে হবেহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দনশীল ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে বলেন,  মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ক্ষমা চাইতে হবে।

রবিবার সকালে চাষাড়া বোমা হামলার ১৮ বছরে নিহতদের পরিবারবর্গের আয়োজনে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে নাম ফলক সম্বলিত স্মৃতিস্তম্ভে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এই আল্টিমেটাম দেন।

এসময় চন্দনশীল বলেন, বোমা হামলায় নিহতদের নাম ফলকের পাশে ময়লার স্তুপ রাখায় আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। সিটি কর্পোরেশনের অবহেলার কারনে নাম ফলকটির চারপাশে সবসময় ময়লা জমে থাকে। এখানকার যত ময়লা আছে সব এখানে এনে ফেলা হয়। জায়গাটি পরিস্কার রাখার কোন উদ্যোগ নেই সিটি কর্পোরেশনের। এজন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রকে প্রকাশ্যে ক্ষমা চেয়ে ময়লার স্তুপ সরাতে হবে। আমরা ২৪ ঘণ্টার আলটিমেটাম দিলাম। ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে আমরা কঠোর কর্মসূচি দিব।

তিনি আরো বলেন, এই বোমা হামলায় যারা নিহত হয়েছে তারা সবাই আওয়ামীলীগের জন্যেই নিহত হয়েছে। তিনি আওয়ামীলীগের মেয়র হয়ে নেতাকর্মীদের সাথে আলোচনা ছাড়াই এখানে শহীদ মিনার স্থাপন করেছেন। আমরা কখনো বলিনি বোমা হামলায় যারা শহীদ হয়েছে তাদের সম্মান করুন কিন্তু তাদের নাম এখানে বসিয়ে অসম্মান করবেন না।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আ’লীগের সহ-সভাপতি চন্দনশীল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ বোমা হামলায় নিহত ও আহতদের পরিবারবর্গ।

উল্লেখ্য, ২০০১ সালের ১৬ জুন চাষাড়া আওয়ামীলীগ অফিসে ভয়াবহ বোমা হামলায় মারা যায় ২০ জন। তৎকালীন ও বর্তমান সাংসদ শামীম ওসমান সহ আহত হয় অর্ধ শতাধিকেরও বেশী। আর অনেককেই বরণ হয়েছে পঙ্গুত্ব। দীর্ঘ ১৮ বছরেও নৃশংস সেই মামলার বিচার শেষ না হওয়ায় ক্ষোভ রয়েছে নিহত ও আহতদের পরিবারবর্গের।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!