বুধবার, অক্টোবর ২১, ২০২০

পুলিশের বাধা নেই জেলা যুবদল ৪ মিনিটে কর্মসূচি সমাপ্ত

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : (নিজস্ব প্রতিবেদক)  বাংলাদেশ জাতীয়তাবাদী দল  (বিএনপির)ক্ষমতার বাইরে থাকাবস্থায় দলীয় আন্দোলন সংগ্রামে নিস্ক্রিয় ছিল নারায়ণগঞ্জ জেলা যুবদল। আর সেই অঅবস্থান থাকা নারায়ণগঞ্জ জেলা যুবদলের গতি ফিরাতে নতুনকমিটি ঘোষণা করা হয়।

দুপুর ৩ টায় কর্মসূচি পালিতহওয়ার কথা থাকলেও নেতাকর্মীদের উপস্থিত হতে হতে সোয়া৩টা বেজে যায়। পরে ৩ টা ১৭ মিনিটে নারায়ণগঞ্জ জেলাযুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদকগোলাম ফারুকের নেতৃত্বে নারায়ণগঞ্জ প্রেসক্লাব থেকে শুরুকরে বিক্ষোভ মিছিল করে মার্ক টাওয়ারের সামনে আসেন এবং সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে ৩ টা ২১ মিনিটের মধ্যেইনারায়ণগঞ্জ জেলা যুবদলের কর্মসূচি সমাপ্ত করা হয়। 

উল্লেখ যে ,পুলিশের কোন বাধা না থাকা সত্ত্বেও নারায়ণগঞ্জজেলা যুবদল ৪ মিনিটের মধ্যেই তাড়াহুড়ো করে তাদেরকর্মসূচির সমাপ্তি করে দেন। তবে দলের কিছু নেতা কর্মী আক্ষেপ করে বলেন, আজকে আমাদের কর্মসূচীতে পুলিশের বা সরকারের বাধা না থাকা সত্তেও কেনো কর্মসূচি ৪ মিনিট হলো বলে প্রশ্ন রাখেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি দলের নেতা। 

বিক্ষোভ মিছিলে এ সময় উপস্থিত ছিলেন  উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদকরুহুল আমিন শিকাদার, জেলা যুবদলের সহ সভাপতি মাসুদুররহমান মাসুদ, সাধারণ সম্পাদক মোঃ গোলাম ফারুক খোকন,যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুর রহমান স্বপন, ইসমাইল খান,কামাল উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়নসহ প্রমুখ নেতাকর্মী।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!