মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

ছয় লক্ষ টাকায় বেচে যেতে পারে মুক্তার জীবন

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ শহরের গলাচিপা কলেজ রোড নিবাসী সুজন কর রাহুল এর সহধর্মিনী মুক্তা রানী কর এর দুইটি বাল্বই নষ্ট হয়ে গেছে। ফলে মৃত্যু শয্যায় প্রহর গুনছে মুক্তা। আর্থিক অবস্থাও ভাল নয়। চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।

চিকিৎসার খরচ ও বহন করতে পারছে না তার স্বামী ও পরিবারের লোকজন। কোলকাতায় চিকিৎসাধীন অবস্থায় থাকার পর চিকিৎসক আরও উন্নত চিকিৎসার জন্য চেন্নাই নেওয়ার পরামর্শ দেয়। কিন্তু টাকা না থাকায় দেশে ফেরত আসতে হয় তাদের। টাকার যোগান না হলে তার চিকিৎসা করা সম্ভব নয়। আর তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ছয় লক্ষ টাকা। ছয় লক্ষ টাকা হলেই পূনরায় দুইটি বাল্ব পরিবর্তন করা সম্ভব হবে। তা না হলে মুক্তাকে বাচানো অসম্ভব হয়ে দাড়াবে। অসুস্থ মুক্তার দুই মেয়ে তিশা (১০) ও রায় (১)।

তার স্বামী সুজন কর পাগল প্রায় হয়ে দ্বারে দ্বারে ঘুরছে অর্থ যোগান দেয়ার জন্য। কিন্তু কারো কাছ থেকে তেমন কোন আর্থিক সহযোগিতা পাওয়া যাচ্চে না। কে দিবে তাকে এতগুলো টাকা? নাকি টাকার কাছে হেরে যাবে মুক্তার জীবন? এই ভেবে শঙ্কিত তার পরিবার। অর্থবিত্ত হৃদয়বান ব্যক্তির কাছে আবেদন জানিয়েছেন মুক্তার পরিবার, কেউ সাহায্যের হাতটি বাড়িয়ে দিলে ফিরিয়ে পেতে পারে দুই সন্তানের জননী মুক্তার জীবন।

সাহায্যের জন্য যোগাযোগঃ

মোবাঃ ০১৬৭৭-৯০০৫১৪

সুজন কর রাহুলআমেরিকা প্রবাসি,

কাদের সাহেবের বাড়ি (৬ষ্ঠ তলা) গলাচিপা কলেজ রোড, নারায়ণগঞ্জ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!