মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

এক সন্তানের দাবিদার দুই পিতা

 

নারায়নগঞ্জ কথা ডটকম  :- ফরিদপুরে এক নারীর গর্ভের সন্তানের পিতৃত্ব দাবি করেছেন দুই স্বামী। বিষয়টি নিয়ে গ্রাম্য মাতবররা নানান দফায় সালিশ করেও কোন সমাধান করতে পারেনি

জানা গেছে, নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদি গ্রামের আলমগীর কাজির মেয়ে নাজমা বেগমের সঙ্গে প্রায় ১০ বছর আগে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার জুনাসুর গ্রামের বাদশা লস্করের ছেলে ছাবু লস্করের বিয়ে হয়। 

২০১৮ সালের ৩০ আগস্ট ছাবুকে তালাক দেন নাজমা বেগম। পরে নিজ গ্রামের লাল মোল্লার ছেলে হেলাল মোল্লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নাজমার। এরপর ২০১৮ সালের ২৭ ডিসেম্বর তার সঙ্গে নাজমার বিয়ে হয়। 

চলতি বছরের ১ মার্চ হেলালকে তালাক দিয়ে পূর্বের স্বামী ছাবুর সঙ্গে সংসার শুরু করেন নাজমা। এরই মাঝে নাজমা সন্তানসম্ভবা হয়ে পড়েন। বর্তমানে হেলালের দাবি, এই সন্তান তার। অন্যদিকে ছাবুও এই সন্তান নিজের বলে দাবি করছেন।

হেলাল বলেন, এই সন্তান আমার। অন্যদিকে গর্ভের সন্তান নিজের দাবি করে ছাবু বলেন, হেলাল আমার সঙ্গে যুদ্ধ শুরু করেছে। সেজন্য নাজমাকে দিয়ে হেলালের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করিয়েছি। তবে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি নাজমা।

পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান মিয়া বলেন, এলাকায় বিষয়টি নিয়ে মীমাংসার চেষ্টা চলছে। শিগগিরই মীমাংসা হয়ে যাবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!