রবিবার, নভেম্বর ২৯, ২০২০

সুবিধা বঞ্চিত মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্যই আমাদের এই প্রচেষ্টা : পারভীন ওসমান

 

নিজস্ব প্রতিবেদক : আর্তমানবতার সেবায় অসহায় মানুষের সেবা ও সাহায্য সহযোগিতার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গরীব দুঃখীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

সোমবার দুপুর ২টায় আল্লামা রোডের নিজ বাসবভনে এ ঈদ সামগ্রী বিতরণ করেন  নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান পারভীন ওসমান।

এ সময় পারভীন ওসমান বলেন, সবাই চায় তার সন্তানকে সাথে নিয়ে খুব ভালোভাবে ঈদ কাটাতে। সুবিধা বঞ্চিত মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্যই আমাদের এই প্রচেষ্টা। আমাদের যথাসাধ্য চেষ্টা থাকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর।

কারন এটা এমন একটা দিন যেদিন প্রতিটি বাবা মা চায় তার সন্তানকে সাথে নিয়ে খুব ভালোভাবে কাটাতে তাই প্রতিবারের ন্যায় এবারও আমরা এ ব্যবস্থা গ্রহন করেছি। ভবিষ্যতে আরো বড় আকারে এই কার্যক্রম পরিচলানা করার চিন্তা রয়েছে আমাদের। আপনারা আমার স্বামী মরহুম নাসিম ওসমানের রুহের মাগফেতা কামনায় দোয়া করবেন এবং তিনি যেভাবে আপনাদের সাথে ছিলেন আমার সন্তান আজমেরী ওসমানও যেন আপনাদের সাথে সেভাবে থাকতে পারে সইে দোয়া কামনা করছি।

নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যান ফাউন্ডেশন থেকে ৪ হাজার লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। যার মধ্যে ছিলো, সেমাই, চিনি, তেল, দুধ, পোলাওয়ের চাউল।এসময় উপস্থিত ছিলেন, শারমীন ইসলাম, হোসনে আরা বেগম, ডলি আক্তার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!