বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলরের নিজ উদ্দ্যোগে ১২ হাজার মানুষের মুখে হাসি ফুটালেন বাবু

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : আর্তমানবতার সেবায় ১২ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু’র ।

সোমবার (৩জুন) ২৮ রমজান ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর এর নিজ উদ্দ্যোগে অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করলেন ।

এ বিষয়ে আব্দুল করিম বাবু বলেন, আমাদের প্রধানমন্ত্রী মানবতার নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী
শেখ হাসিনা গরীবের বন্ধু । তাই ঈদ এলেই আপনাদের এক বেলা খাবারের জন্য আপনাদের হাতে চাউল তুলে দিচ্ছেন এবং প্রয়োজনীয় সকল সুযোগ সুবিধা যেনো গরীব অসহায় বাঙালী পায় এবং কোনো প্রকার কষ্ট – যন্ত্রণা না পেতে হয় সেই লক্ষে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ায় প্রধানমন্ত্রী সকলকে আহবান করেছেন। এবং
সেই লক্ষে আমরা  কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ

তিনি আরো বলেন,  আমার এলাকাবাসীর প্রতিটি মানুষের সুখ -দুঃখ দেখার দায়িত্ব আমার। তাই আমি চেষ্টা করি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করা।  একজন মানুষ সবার কাছে ভালো হতে পারে না, কিন্তু একজন মানুষের মহৎ ইচ্ছাই ভালো কাজ করাতে সহায়ক ভূমিকা পালন করে।

ঈদ সামগ্রী বিতরণ সম্পর্কে নারায়ণগঞ্জ  এসবি স্যাটেলাইটের ব্যবস্থাপনা পরিচালক এমআরকে রিয়েন  জানান, আমার পিতার স্ব -উদ্দ্যোগে  ১২ হাজার মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এবারের ঈদ সামগ্রীতে থাকছে ১ কেজি পোলাও, ২ কেজি খিচুড়ির চাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১কেজি মুগডাল, ১ কেজি লবন, ১ কেজি দুধ, ১ বোতল সয়াবিন তেল।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযুদ্ধা মোঃ মুরাদ হোসেন বাদল, বীর মুক্তিযুদ্ধা আফজাল হোসেন, বীর মুক্তিযুদ্ধা ইকবাল হোসেন, হাজী মোঃ মাঈনুদ্দীন, মোঃ মুক্তারসহ এলাকার বিশিষ্ট গুনী ব্যক্তিবর্গ। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!