শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০

যুব কল্যাণ সংঘের ছায়াপথে আলোকময় হবে আগামীর নারায়ণগঞ্জ : সি, আইপি, চেয়ারম্যান আলহাজ্ব মামুন ভূইয়া

 

ফতুল্লা প্রতিনিধি:মাসদাইর যুব কল্যাণ সংঘের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয় ।

শনিবার ১জুন মাসদাইর যুবকল্যাণ সংঘের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরনের আয়োজন প্রধান অতিথির বক্তব্যে সি আইপি, চেয়ারম্যান আলহাজ্ব মামুন ভূইয়া
ফারিয়া নীট টেক্স লিঃ তিনি বলেন, আজকের  যুবসমাজ, নতুন প্রজন্ম, তরুণ প্রজন্ম, আগামী প্রজন্ম, ভবিষ্যৎ প্রজন্ম, সামনে এগিয়ে যাওয়ার প্রজন্ম, আশা জাগানিয়া প্রজন্ম, আধুনিক যুগের ডিজিটাল ও ভার্চুয়াল প্রজন্ম_ যে নামেই তাদের ডাকি না কেন, এগুলো শুনলেই আমাদের চোখের সামনে জ্বল জ্বল করে জ্বলে উঠে তারুণ্যে উদীপ্ত এক ঝাঁক মুখ। এরাই হলো শক্তি, এরাই হলো উদ্যম, এরাই উন্নয়নের প্রতীক।

তিনি আরও বলেন, কিন্তু আমরা ইদানীং দেখতে পাচ্ছি যে, সাম্প্রতিককালে নাশকতামূলক কর্মকা-ে মুষ্টিমেয় তরুণের জড়িত হওয়ার কারণে সমগ্র তারুণ্যের উপরেই এর ক্ষতিকর ও নেতিবাচক প্রভাব পড়েছে। আর এসব কাজে যে শুধু তরুণরাই জড়িত রয়েছে তা নয়, রয়েছে অনেক তরুণীও আর এসব থেকে আজকের যুব সমাজ ফিরে আসলেই সোনার বাংলাদেশ আরো সুন্দর হবে এবং যুব কল্যাণ সংঘের ছায়াপথে আলোকময় হবে আগামীর নারায়ণগঞ্জ সে প্রত্যাশা ।

মাসদাইর যুবকল্যাণ সংঘের সভাপতি সাইফুল ইসলাম সায়েম এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের মেম্বার আলহাজ্ব মীরজাকারিয়া জাকির, বৃহত্তম মাসদার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিতমন্ডল, আলহাজ্ব জব্বার খন্দকার, মহিলা মেম্বাররোজিনা আক্তার,মাসদাইর যুব কল্যাণ সংঘেরসাবেক সভাপতি রবিউল ইসলাম রানা, সিনিয়রসহ সভাপতি বিল্লাল সাধারণ সম্পাদক হাফিজউদ্দিন সিমু প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!