বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে ছিলো এবং থাকবে : এসপি হারুন

 
নারায়ণগঞ্জ কথা ডটকম : পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, জেলা পুলিশ চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদস্যুদের বিরুদ্ধে কাজ করে চলেছে। যেহেতু এখানকার মন্ত্রী, এমপি তারাও চাঁন না এখানে কোন প্রকার অপরাধী থাকুক আমরাও তাদের সাথে একমত। এছাড়াও ধন্যবাদ জানাই হকার ভাইদের যারা ফুটপাত দখল করে বসেনি। বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে ছিলো এবং থাকবে।

যেখানে যে কাজ করা দরকার সেখানে সেই কাজটিই করা হবে।তিনি পুলিশের সেবা সম্পর্কে বলেন,  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সর্বদা সাধারণ মানুষের পক্ষে ছিলো, আছে এবং থাকবে। এর পাশাপশি যদি এখানকার ব্যবসায়ী বা ধনী ব্যক্তি যারা রয়েছেন তারাও যদি এগিয়ে আসেন তাহলে এসব অসহায় ও দুস্থ্য মানুষেরা স্বাচ্ছন্দে তাদের ঈদ পালন করতে পারবে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় গরীব ও দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি যানজট নিরসনে সম্পর্কে  বলেন, প্রতি রমজানে জেলা জুড়ে ব্যাপক জ্যামের সৃষ্টি হয় কিন্তু এবার আমরা ভিন্ন পদক্ষেপ নিয়েছি।

জেলাবাসীকে যেন জ্যামের মধ্যে পড়তে না হয় বা জ্যামের কারনে কাউকে রাস্তায় ইফতারী করতে না হয় সেজন্য সাইনবোর্ড, কাঁচপুর, ভুলতায় আমাদের অনেক পুলিশ সদস্য দ্বায়িত্বে রয়েছে। এছাড়াও চাষাড়া থেকে সাইনবোর্ড পর্যন্ত অনেকগুলো ইউটার্ন ছিলো যা নারায়ণগঞ্জ পুলিশের উদ্যোগে বন্ধ করে দেওয়া হয়েছে। লক্ষ লক্ষ মানুষের এই শহরে পুলিশ সদস্যের স্বল্পতার কারনে আমরা কমিউনিটি পুলিশ নিয়োগ দিয়েছি।এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, নূরে আলম, সুবাস বিশ্বাস, মামুন, সদর থানার ওসি কামরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!