শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

ঈদ সামগ্রী উপহার এমপি সেলিম ওসমানের পক্ষে বিতরণ করলেন চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান

 

নারায়ণগঞ্জ কথা ডটকম , (বন্দর প্রতিনিধি) : নারায়ণগঞ্জের ত্রাণকর্তা নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের উদ্যোগে আসন্ন ঈদে প্রতিটি অসহায় পরিবারের মুখে হাসি ফুটাতে তাঁর দেওয়া ঈদ সামগ্রী বিতরনের দ্বিতীয় দিনে আরো ১২ হাজার অসহায় মানুষের হাতে উঠলো ঈদ উপহার সামগ্রীর চমকপ্রদ প্যাকেট।

শনিবার (১ জুন) সকাল ৯টা থেকে দুপুর অবধি পর্যন্ত বন্দর উপজেলার ৪টি ইউনিয়নের প্রতিটিতে ৩ হাজার প্যাকেট করে মোট ১২ হাজার প্যাকেট অসহায় মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে। যার মধ্যে ধামগড় ইউনিয়নের শেখ জামাল উচ্চ বিদ্যালয়, মুছাপুর ইউনিয়নের শামসুজ্জোহা উচ্চ বিদ্যালয়, বন্দর ইউনিয়নের নাসিম ওসমান মডেল হাইস্কুল এবং কলাগাছিয়া ইউনিয়নের আলহাজ্ব খোরশেদুনেচ্ছা উচ্চ বিদ্যালয় হতে এসব ঈদ উপহার সামগ্রীর প্যাকেট বিতরন করা হয়েছে।

সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান এসব ঈদ সামগ্রীর প্যাকেট অসহায় মানুষের হাতে তুলে দিয়েছেন।

পূর্বে ৩১ মে সকাল ৯টায় সদর উপজেলার গোগনগর ইউনিয়নের বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠ এবং আলীরটেক ইউনিয়নের কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ভবন থেকে এসব ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী এবং আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতির পরিষদের অন্যান্য সদস্যদের সাথে নিয়ে ৩হাজার করে মোট ৬ হাজার প্যাকেট বিতরণ করেছেন। ৩০ মে বৃহস্পতিবার মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় থেকে আরো ৩ হাজার অসহায় মানুষের হাতে এমপির দেওয়া ঈদ সামগ্রীর অসহায় মানুষের হাতে তুলে দিয়েছেন।

প্রতি প্যাকেট রয়েছে ১টি শাড়ি অথবা ১টি লুঙ্গি, ১ কেজি প্রাণ চিনিগুড়ো চাল, ১ কেজি তীর চিনি, ১ লিটার তীর সয়াবিন তেল, ৪০০ গ্রাম প্রাণ গুড়ো দুধ, ৪০০ গ্রাম লাচ্ছা সেমাই। একটি পরিবারে কমপক্ষে ৪ জন সদস্য হিসেব করে এই প্যাকেট গুলো করা হয়েছে। যেখানে আনুমানিক মোট ব্যয় হয়েছে প্রায় ৩ কোটি টাকা।

উল্লেখ্য এমপি সেলিম ওসমান ২০১৪ সালে উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তাঁর নির্বাচনী এলাকার আওতাধীন সিটি কর্পোরেশনের ১৭টি ওয়ার্ড এবং দুটি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করে থাকেন। যার মধ্যে ২০১৪ সালে ২০ হাজার প্যাকেট, ২০১৫ সালে ২৬ হাজার প্যাকেট, ২০১৬ সালে ৫০ হাজার প্যাকেট, ২০১৭ সালে ২০ হাজার প্যাকেট এবং ২০১৮ সালে ২০ হাজার প্যাকেট ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। প্রতি প্যাকেটে ছিল, ১টি শাড়ি/ ১টি লুঙ্গি, ১ কেজি ফ্রেস চিনি, ৪০০ গ্রাম গুড়ো দুধ, ১ লিটার ফ্রেস সয়াবিন তেল, ১ কেজি প্রাণ চিনি গুড়া চাল, ৪০০ গ্রাম চিকন সেমাই। উক্ত প্যাকেট গুলো এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল এবং বিভিন্ন ব্যবসায়ী মহলের সহযোগীতায় প্রদান করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!