এম আর কে রিয়েন এগিয়ে চলছেন পিতার নির্দেশে ত্রাণকর্তা’র ভূমিকায়

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : ১২ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু’র সুযোগ্য ছেলে এম আর কে রিয়েন এগিয়ে চলছেন এক ত্রাণকর্তা খোলাফায়ে রাশেদীন এর আদর্শ অনুসরণে ।

পিতার নির্দেশ পালনে ১৭ নং ওয়ার্ডের অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রীর স্লীপ পৌছে দিচ্ছেন পুত্র এম আর কে রিয়েন।

নারায়ণগঞ্জ এসবি স্যাটেলাইটের ব্যবস্থাপনা পরিচালক এমআরকে রিয়েন নারায়ণগঞ্জ কথাকে জানান, আগামী ৩জুন রোজ সোমবার, ২৮ রমজান সোমবার ১২ হাজার মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হবে। এবারের ঈদ সামগ্রীতে থাকছে ১ কেজি পোলাও, ২ কেজি খিচুড়ির চাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১কেজি মুগডাল, ১ কেজি লবন, ১ কেজি দুধ, ১ বোতল সয়াবিন তেল। আমার বাবার নির্দেশে আমি ১৭ নং ওয়ার্ডের অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রীর স্লীপ পৌছে দিচ্ছি। যাতে করে মানুষ আনন্দে ঈদ পালন করতে পারে। আমার বাবা সব সময় অসহায় মানুষের সহযোগীতার হাত বাড়িয়ে দেন। গত বছরও ১০ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। ঈদ সামগ্রী নয় তিনি গরীব ছাত্র ছাত্রীদের পড়ালেখা চালাতে সহযোগীতা করে আসছেন।

তিনি আরো জানান, আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে তাঁর জীবনের ঐ সকল মহৎ যে গুণগুলো আমাদের মাঝে দান করুন; যে গুণগুলোর কারণে সে আল্লাহ ও রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর সর্বাধিক প্রিয় ব্যক্তিতে পরিণত হয়েছিলেন আমরাও যেনো তাঁদের অনুসারী হতে পারি সেই নেক নিয়তে ইনশাআল্লাহ আমাদের এগিয়ে চলা। আল্লাহ তাআলা আমাদের আবেদনকে কবুল করুন। আমিন ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares