শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

বাংলাদেশে ইসলামী হুকুমত কায়েম করতে হবে : অধ্যাপক আশরাফ আলী আকন

 

ফতুল্লা প্রতিদিন; ( মুহাম্মাদ শেখ কাউশার ) : প্রধান অতিথির বক্তব্যে ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেন, আল্লাহ যদি শাস্তি বিধান না দিতেন, আমরা অনেকেই তাঁকে ভয় করতাম না।

শুক্রবার (৩১ মে ) ২৫ রমজান বিকাল ৪ ঘটিকায় আই.এ.বি মিলনায়তন লামাপাড়া ,শিবু মার্কেট ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ জেলার ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইসলাম হলো ভক্তি আর শক্তির সমন্বয়। ইসলাম রাষ্ট্র প্রতিষ্ঠাতা করতে হলে আমাদের ইনশাআল্লাহ বাংলাদেশে ইসলামী হুকুমত কায়েম করতে হবে। আল্লাহ নফস বানিয়েছেন এবং এই নফস কে পবিত্র রাখতে হবে। আমাদের উচিত বাধ্যতামূলক দাওয়াতি কাজ করতে হবে, তবেই ইসলামের বিজয়ী হবে।

অনুষ্ঠান শেষে দ্বীন কায়েম করার লক্ষে ভ্রাতৃত্ববন্ধনে বিশ্ব ও দেশবাসীর জন্যে দোয়া করা হয়।

অনুষ্ঠানে ইসলামী শ্রমিক আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মদ ওমর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন, আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসেন জিহাদী ইসলামী আন্দোলন বাংলাদেশ সসভাপতি নারায়ণগঞ্জ জেলা। মুহাম্মাদ আলী হোসেন কাজল মাস্টার সাধারণ সম্পাদক, দ্বীন সংগঠন নারায়ণগঞ্জ জেলা, মাওলানা শফিকুল ইসলাম সভাপতি ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ, শিব্বির আহমাদ, সভাপতি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ এবং ছাত্র আন্দোলন,

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares