মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

শতভাগ ভালো কাজ কেউ করতে পারবে না : শামীম ওসমান

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিদি : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি রাজনীতিবিদ, আমি কাজ করতে গেলে ভুল হবে। সাংবাদিক কাজ করতে গেলে ভুল হবে। প্রশাসন কাজ করতে গেলে ভুল হবে। পুলিশ কাজ করতে গেলেও ভুল হবে। কিন্তু আমি আজকে দেখলাম রাস্তা দিয়ে ঘুইরা ঘুইরা দেখলাম, পুলিশ ভালো কিছু কাজ করতেছে। সড়কে শৃঙ্খলাভাবে ট্রাফিক নিয়ন্ত্রণ করছে। আমি নারায়ণগঞ্জে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এগুলো মুক্ত করতে চাই। নারায়ণগঞ্জে পুলিশ নিয়ে অনেক কথা উঠেছে। আমি একটা কথা বলতে চাই, শতভাগ ভালো কাজ কেউ করতে পারবে না, এক মাত্র আল্লাহর রসুল ছাড়া ভুল মানুষের হবে। মানুষ মাত্রই ভুল।

বুধবার (২৯ মে) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকায় থানা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের লক্ষ করে তিনি বলেন, আজ আমাকে কিছু সাংবাদিক ফোন করে বলেছে, পুলিশ দুই একটা চাঁদাবাজ ধরতেছে। আমি বললাম ধরতেছে এটা ভালো কাজ। চাঁদাবাজি করলে ধরবেই তাকে। এক সাংবাদিক আমাকে প্রশ্ন করলো, ফতুল্লায়তো প্রকাশ্যে চাঁদাবাজি হচ্ছে। বস্তা ভর্তি টাকা নেয়া হয়। ওরে ধরে না কেন? আমি বললাম ওই সাংবাদিককে, একদিনে তুমি সব আশা কর কেন? পুলিশ তো ফেরেস্তা না যে একদিনই সব কাজ করে ফেলবে? আস্তে আস্তে করবে। এ কাজ তো পুলিশের একার না। এ কাজ তো সবার। তিনি নাসিক কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, আমরা যদি সবাই রাস্তার মধ্যে দাঁড়াই, পুলিশের সঙ্গে থেকে যানজট ছুটাইয়া দেই, দেখবেন যানজট থাকবে না। মানুষ ঠিকমতো বাড়িতে গিয়ে ইফতারি করতে পারবে। এ কাজ করলে সকলের ছোয়াব হবে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতিসহ স্থানীয় নেত্রীবৃন্দ ও এলাকাবাসী।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!