সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

জেলা মৎস জীবী দলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

 

নারায়ণগঞ্জ কথা ডট কম :কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান সেলিনা রহমান বলেন, ৩০মে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী । তিনি দেশ ও জাতির জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন। যিনি সিপাহী জনতার আন্দোলনের ফসল বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তৎকালীন সময় একটি তলা বিহীন ঝুড়ি দেশের হাল ধরে ছিলেন। তার রেখে যাওয়া স্বপ্নকে বুকে লালন করে আমরা তার আদর্শেল সৈনিক হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যাবো।

বুধবার (২৯মে) উকিলপাড়াস্থ পালকি কমিউিনিটি সেন্টারে ৩৮তম শাহাদাত বার্ষিকী ও খালেদা জিয়ার রোগ ও কারাগাড় থেকে মুক্তির জন্য জেলা মৎস জীবী দলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা মৎসজীবী দলের আহবায়ক এড. আনোয়ার প্রধান এর সভাপতিত্বে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, বিশেষ অতিথি মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যারা ৭১ সালে যুদ্ধ চলাকালিন সময় অন্যদেশে গিয়ে আরাম আয়েসে দিন কাটিয়ে ছিলো। তারা আজ ক্ষমতায় এসে দেশের গণতন্ত্র হরন করে নিচ্ছে। কৃষক তার ধানের ন্যায মূল্য পাচ্ছে না প্রতি নিয়তই দেশে গুম, খুন, হত্যা, ধর্ষন বেড়েই চলেছে। মানুষের মৌলিক অধিকার, ভোটাদিকার, আইনের শাসন নাই।

মিথ্যা মামলা দিয়ে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগাড়ে আটকে রাখা হয়েছে। এই মামলায় তিনি অনেক আগেই জামিন পান অথচ সরকারের প্রতি হিংসার কারনে জামিন পাচ্ছেন না। শুধু তাই নয় বিএনপির অনেক নেতাকর্মী সরকারের অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করায় মিথ্যা মামলার শিকার হয়ে কারাগারে আছে। জিয়ার সৈনিকরা দেশের মানুষের দাবি আদায়ের জন্য জেল জুলুম নির্যাতন সহ্য করেও বিএনপির পতাকাতলে আছে এবং ভবিষ্যত্বেও থাকবে।এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক দলের সভাপতি মণ্টু মেম্বার, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, জেলা ছাত্র দলের সভাপতি মশিউর রহমান রনি সহ অন্যন্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!