সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

ঈদুল ফিতর নারায়গঞ্জবাসী স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবে : ওসি কামরুল

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২২ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে সদরের বিভিন্ন এলাকায় সদর ওসি কামরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদক সেবন ও ব্যবসা, ছিনতাই, বিস্ফোরক ও ছিনতাইসহ নানা অপরাধে তাদের আটক করা হয়।

নারায়ণগঞ্জ সদর থানায় আটককৃতরা হলেন, ফতুল্লা থানাধীন চাঁদমারী এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে আলম প্রকাশ আলী (২৮), একই এলাকার ওমর ফারুকের ছেলে মো. ফয়সাল (২৫), সিদ্ধিরগঞ্জ মিজিমিজি এলাকার মোঃ আলীর ছেলে মো. রিপন (৪০), দেওভোগ পাক্কা রোড এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জাকির হোসেন ওরফে ফকির চাঁন (৪৮), জালকুড়ি এলাকার শরীফ মিয়ার ছেলে জুয়েল প্রকাশ শামীম (২৬), গলাচিপা এলাকার তারা মিয়ার স্ত্রী শামিমা (৪৫), বন্দর উপজেলার দিঘলদী এলাকার মৃত আনসার আলীর ছেলে আব্দুল করিম (৬০), সদর থানাধীন নলুয়াপাড়া এলাকার জামাল উদ্দিন পরান মিয়ার ছেলে মো. নিঝুম (১৯), বাবুরাইল এলাকার শংকর দাসের ছেলে গোপাল দাস (২৫), দেওভোগ এল এন রোড এলাকার ইসমাইলের ছেলে মো. ইরফান (৩৫), বাবুরাইল এলাকার নূরে আলমের ছেলে নুরুজ্জামান (৩০), দেওভোগ পাক্কা রোড এলাকার নরুল ইসলামের ছেলে জাকির হোসেন (৪৮), ভূইঘর এলাকার স্বর্গীয় সুধীর দে’র ছেলে বিশ্বজিৎ দে (৪৫), খানপুর এলাকার মৃত আঃ রবের ছেলে সাইফুল (২৫), খানপুর এলাকার নুরুজ্জামানের ছেলে মো. সানি (২২), বন্দর মাধুবাসা দিঘলদী এলাকার মৃত আনছার আলীর ছেলে আব্দুল করিম (৬০), বাবুরাইল বৌ বাজার এলাকার রতন মিয়ার ছেলে হাসান (২২) সহ আরো ৫ জনকে বিভিন্ন মামলায় আটক করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলাম নারায়ণগঞ্জ কথাকে জানান, পবিত্র ঈদ উপলক্ষে মাননীয় পুলিশ সুপার ঈদ উপলক্ষে ঘরফেরা মানুষের যাতায়াত এবং তাঁদের কেনাকাটা যেনো নির্বিঘ্নে করতে পারে, এজন্যে আমাদের পূর্ব প্রস্তুতি হিসেবে প্রতিদিন ছিনতাইকারি মাদক ব্যবসায়ী গ্রেফতার ও আমাদের বিশেষ অভিযান চলছে।

আমরা পর্যায়ক্রমে এই বিশেষ অভিযান পরিচালনা করে আসছি। এমনকি ঈদের আগ পর্যন্ত ইনশাআল্লাহ কোনো এলাকায় কোনো ছিনতাই চুরি ডাকাতি না হয় এজন্যে আমরা প্রতিনিয়ত নিজেও নিজের বিভিন্ন অভিযানের নেতৃত্ব দিচ্ছি।

আশা করি ঈদুল ফিতর নারায়গঞ্জবাসী স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবে এব প্রত্যাশা ব্যক্ত করছি। পাশাপাশি নারায়ণগঞ্জবাসী যেনো মনে করে অতীতের সমস্ত রেকর্ডকে আমরা ভেঙ্গে এবার নতুন করে সাজিয়ে জনগণকে নিরাপত্তা দিবো মাননীয় পুলিশ সুপার সদা সর্বদা নির্দেশ দিচ্ছেন এবং তা বাস্তবায়ন করার লক্ষে আমাদের বারবার নির্দেশ দিচ্ছেন ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!