বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

আমি একমাত্র আল্লাহর উপর ভরসা করি : শামীম ওসমান

 

নারায়ণগঞ্জ কথা ডট কম : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন,  অনেক কাজের পরিকল্পনা করে রেখেছি।  নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয় হবে, মেডিক্যাল কলেজ হবে। লিংক রোডে এর জন্য জায়গাও ঠিক করে রেখেছি। আমি এমন একটা লড়াই করব, যে লড়াই হবে মানুষের সবকিছু পাবার লড়াই।

সোমবার (২৭ মে) ইফতার পূর্বে  সদর উপজেলা ফতুল্লা থানার লামাপাড়া এলাকায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে দলীয় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন  ।

তিনি আরো বলেন, আমি একমাত্র আল্লাহর উপর। আমাকে সাহায্য করার জন্য আল্লাহই যথেষ্ট। আর কারো সাহায্য আমার দরকার নেই। তিনি ঈদের নামাজ কে লক্ষ করে বলেন, শহরের ইসদাইর এলাকার এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়াম, কেন্দ্রীয় ইদগাহ ও ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের একটি অংশ জুড়ে আগামী ঈদুল ফিতরের এই বৃহৎ জামাতের আয়োজন করা হবে।  পৌনে দুই লক্ষ বর্গফুট এলাকা জুড়ে মদীনা শরীফের আদলে স্টিলের স্ট্রাকচার তৈরী করা হবে। তিনি সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বক্তব্য ইতি টানেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল।

আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীল, কৃষক লীগের সভাপতি নাজিমুদ্দিন, যুবলীগ নেতা শাহজাহান, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি,  নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান , যুবলীগ নেতা জাহাঙ্গীর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, সহ ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!