বুধবার, অক্টোবর ২৮, ২০২০

প্রতারক চক্রের চাঁদা দাবী, থানায় অভিযোগ দায়ের করেন কাউন্সিলর নাজমুল আলম সজল

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক শেখ নাজমুল আলম সজলের পরিচয় দিয়ে ০১৮৮২৯০০৬৮৩ মোবাইল নম্বর থেকে জাকারিয়া ওয়াহিদ নামে এক ব্যাবসায়ীর ০১৭১১৫৩৬৫০৪ মোবাইলে ফোন দিয়ে ইফতার মাহফিলের জন্য মোটা অংকের চাঁদা দাবী করার অভিযোগ পাওয়া গেছে। এসময় ব্যাবসায়ী জাকারিয়া ওয়াহিদকে ইফতার মহাফিলের দাওয়াত দিয়ে উক্ত ইফতার মাহফিলে এমপি সাহেব এবং নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন শিল্পপতি ব্যাবসায়ীগণ উপস্থিত থাকবে বলে ইফতার মাহফিলের জন্য মোটা অংকের টাকা ডোনেশন করতে বলা হয়। এসময় জাকারিয়া ওয়াহিদ প্রতারনার বিষয়টি বুঝতে পেরে কাউন্সিলর নাজমুল আলম সজলকে পুরো বিষয়টি অবগত করেন।

বিষয়টি অবগত হওয়ার পর কাউন্সিলর নাজমুল আলম সজলের পক্ষে তার ছোট ভাই মোঃ মাহাবুব আলম চঞ্চল নারায়ণগঞ্জ সদর থানায় হাজির হয়ে প্রতারনার বিষয়টি উল্লেখ করে ০১৮৮২৯০০৬৮৩ নাম্বারের বিরুদ্ধে একটি সাধারন অভিযোগ দায়ের করেন। যার নং- ৯৪৩। তারিখ- ২৫/৫/২০১৯ইং।

এ বিষয়ে কাউন্সিলর নাজমুল আলম সজল এ প্রতিনিধিকে বলেন, জাকারিয়া ওয়াহিদ আমার ঘনিষ্ট বন্ধু। যখন তার মোবাইলে ফোন করে ০১৮৮২৯০০৬৮৩ নাম্বার থেকে আমার নাম নিয়ে চাঁদা দাবী করা হয় তখন সে প্রতারনার বিষয়টি বুঝতে পেরে আমাকে অবগত করে। কেউ হয়তো আমার সুনাম নষ্ট করার চক্রান্ত করছে অথবা আমাকে বিপদে ফেলার চেষ্টা করা হচ্ছে। তাই ভবিষ্যতে যেন এ বিষয়ে কেউ হয়রানী করতে না পারে সেজন্য আমার পক্ষে আমার ছোট ভাই চঞ্চল সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী লিপিবদ্ধ করে এসেছে। বিষয়টি খতিয়ে দেখতে আমি প্রশাসনের প্রতি যথাযথ ব্যাবস্থা গ্রহনের আহ্বান জানাচ্ছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!