Home আইন-আদালত মানুষের নিরাপত্তা নিশ্চিত করাটাই আমাদের লক্ষ্য : এসপি হারুণ

মানুষের নিরাপত্তা নিশ্চিত করাটাই আমাদের লক্ষ্য : এসপি হারুণ

মানুষের নিরাপত্তা নিশ্চিত করাটাই আমাদের লক্ষ্য : এসপি হারুণ

নারায়ণগঞ্জ কথা ডট কম : পবিত্র ঈদ কে সামনে রেখে মানুষ যেন নির্বিঘ্নে ও শান্তিতে চলাফেরা করতে পারে সে লক্ষে নারায়ণগঞ্জে চালু করা হয়েছে পুলিশের হোন্ডা মোবাইল সার্ভিস নামে একটি অভিযান। নাগরিকদের সেবা প্রদানের জন্য জেলা পুলিশের সকল সদস্যদের ছুটি বন্ধ রাখা হয়েছে। তাঁদের অভিযান ও নিরাপত্তার মাধ্যমে যেকোন অপরাধ দমন করতে নেয়া হবে তৎক্ষনিক ব্যবস্থা।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে এসব কথা জানান জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম ও পিপিএম বার।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলার সকল সড়ক ও মহাসড়কগুলোকে চারটি সেক্টরে ভাগ করা হয়েছে। যানজট এবং মানুষের নিরাপত্তা নিশ্চিত করাটাই আমাদের লক্ষ্য। সে লক্ষ্যে আমরা দিনরাত কাজ করছি।পুলিশও ডাবল ডিউটি করছে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ এটি একটি ব্যবসায়ী এলাকা। এখানে কোনো ব্যবসায়ী যেন সন্ত্রাস, চাঁদাবাজির স্বীকার না হয়, সে জন্য পুলিশ মাঠে রয়েছে এবং নিরাপত্তা জোরদার করেছি, জনগনের কষ্ট লাগবে পুলিশ সদস্য কাজ করে যাচ্ছে। এই প্রোগ্রামে জেলা পুলিশ, ট্রাফিক বিভাগ, আনসার এবং কমিউনিটি পুলিশ সম্বন্বয় করে তিনটি পালায় কাজ করছে। প্রতিটি সেক্টর ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার এবং সাব সেক্টরে ইনচার্জ সকল থানার অফিসার ইনচার্জ গণ সার্বক্ষণিক মনিটরিং ও তদারকি করবেন ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন, সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম পিপিএম,সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহীন শাহ্ পারভেজ, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) এবং ইন্সপেক্টর ‘মিডিয়া’ সাজ্জাদ রোমন প্রমুখ।

Shares
error: Alert: Content is protected !!