বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

১৩নং ওয়ার্ড তিতাস গ্যাস শ্রমিকলীগের উদ্যোগে নাসিম ওসমান এর মৃত্যুবার্ষিকীর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : প্রয়াত সাংসদ ও নারায়নগঞ্জ ৫ আসনের ৪ বারের সফল সংসদ সদস্য জননেতা, বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম নাসিম ওসমান এর ৫ম মৃত্যু বার্ষিকী স্মরণে ১৩নং ওয়ার্ড তিতাস গ্যাস শ্রমিকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হয়েছে।

তিতাস গ্যাস সি.বি.এ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগ এর সভাপতি আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন প্রধান সভাপতিত্ব করেন।

আয়োজন চলাকালীন সময়ে সভাপরি বক্তব্যে আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন প্রধান বলেন, প্রয়াত জননেতা এ.কে.এম নাসিম ওসমান ছিলেন একজন মাটি ও মানুষের নেতা। তিনি সব সময় মানুষের কল্যানে কাজ করে গেছেন। সেই ধারাবাহিকতায় তার ছোট ভাই জননেতা এ.কে.এম শামীম ওসমান চেষ্টা করে যাচ্ছেন তার ভাইয়ের মতাদর্শে মানুষের কল্যানে সবসময় আরো ভালো কিছু করে যাবার। সবাই বেশি দিন বেচে থাকেন না কিন্তু মানুষের কাজ মানুষকে অমর করে রাখেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ রফিক, মোঃ হানিফ, মোঃ রিকো, মোঃ আবুল খায়ের, মোঃ দেলোয়ার হোসেন সুমন, মোঃ মনোয়ার হোসেন জিকো, মোঃ জামাল সওদাগর,মোঃ জাহাঙ্গীর, মোঃ মোস্তফা, মোঃ রুমি, মোঃ সালাউদ্দিন, মোঃ আমিনুল, মোঃ সোহেল সিকদার, মোঃ মেহেদী, মোঃ আকবর, মোঃ আরিফ, মোঃ আক্তার, মোঃ খোকন, মোঃ মান্নান, মোঃ কামাল প্রমুখ।                                                                                                                           

অনুষ্ঠানের শেষে মিলাদ ও দোয়া মাহফিলে এ.কে.এম নাসিম ওসমান এর রুহের মাগীফরাত কামনা করা হয় এবং দুস্থদের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!