রবিবার, নভেম্বর ২৯, ২০২০

মহিলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা আক্তারের উঠান বৈঠকে মানুষের ঢল

 

বন্দর প্রতিবেদক :- আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে যে সম্মান দান করেছেন আমি আমার দায়িত্ব থেকে সে সম্মান ধরে রাখার চেষ্ঠা করে যাচ্ছি। কখনও অন্যায় কাজের সাথে সংশ্লিষ্ট ছিলাম না। সব সময় বন্দরবাসীর মান সম্মান ধরে রেখেছি। 

রোববার ৫ মে বিকেলে কলাগাছিয়া ইউনিয়নস্থ ঘারমোরা নিজ বাড়িতে আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে স্থানীয়দের আয়োজনে এক মতবিনিময় সভার প্রধাণ অতিথির বক্তব্যে এড. মাহমুদা অাক্তার এসব কথা বলেন। 

এড. মাহমুদা আক্তার বলেন, আমি গর্বিত যে আমি কলাগাছিয়া ইউনিয়নে জন্ম নিয়েছি। কেননা এই ইউনিয়নের গুনের কোন শেষ নেই। আট-দশটা সাধারণ খেটে খাওয়া মানুষের ঘরে আমার জন্ম। কলাগাছিয়া ইউনিয়নের মাটি আর কাদা মেখেই আমি এ পর্যায়ে এসেছি। আমি আপনাদেরই সন্তান হিসেবে এখনও আছি। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে  বিগত ৫টি বছর কোন ধরণের বিতর্কিত কর্মকান্ডে জড়াইনি। যদি জড়াতাম তাহলে বন্দরবাসীর সম্মান ধরে রাখতে পারতাম না। কেননা বন্দরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে যে ভালোবাসা দিয়েছে আমি তা ভুলতে পারবো না। 

এড. মাহমুদা আক্তার আরও বলেন, এমন কাউকে ভোট দিয়েন না যে পড়ে কষ্ট পেতে হয়। নিজেকে বিক্রি করে নির্বাচিত প্রতিনিধিকে পাশে না পেলে আপনি নিজের বিবেককেই শুধু শুধু কষ্ট দিবেন। অতএব আমার অনুরোধ আপনারা দেখেশুনে সৎ ও যোগ্য ব্যাক্তিকেই আপনার মূল্যবান ভোটটা দিবেন।

ঘারমোরা এলাকায় উঠান বৈঠকে আলী আজগর মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার হাবিবুল রহমান, আবুল হোসেন, দেলোয়ার হোসেন দেলু,আব্দুল হামিদ, তাওলাদ, আবু বক্কর সিদ্দিক, শরীফ হোসেন, রুহুল আমিন, সোহেল, সেলিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!