পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের পক্ষ থেকে ঈদের উপহার বিতরণ

নারায়ণগঞ্জ কথা : প্রতি বছরের মতো এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের পক্ষ থেকে গরীব ও অসহায় ৩৬০ টি পরিবার কে ঈদ সামগ্রী ও ৪ টি পরিবার কে সেলাই মেশিন এবং ২০০ পুরুষকে টি শার্ট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২৯ এপ্রিল) দুপুর ৩ টায় নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড ভূইয়াপাড়া এলাকায় এ ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার হিসেবে ছিলো, পোলাও চাল, চিনি, তেল, সেমাই, দুধ এবং ৪ টি পরিবার কে জীবিকা নির্বাহের জন্য সাবলম্বী করে গড়ে তোলার  সেলাই মেশিন বিতরন করা হয়েছে। এছাড়া ২০০ পুরুষকে টি শার্ট বিতরন ক্রা হয়েছে।

নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া বলেন, আমাদের প্রতিবছর এভাবেই আমরা মানুষের পাশে সব সময় থাকতে চাই। তাদের সুখ দুঃখের সাথী হতে চাই। আজ আমাদের সদস্য এবং স্পন্সর দের সহযোগিতায় আমরা সংগঠন এর সদস্যদের সাহায্যে আমরা ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরন করতে পেরেছি। এতে আমরা শুধু দানের জন্য করি না। আমরা একটি পরিবার কে উপার্জন করতে সহযোগিতা করছি। মানুষ আমাদের ভালোবাসে আমাদের কর্মে। আমরা এই ভালোবাসা অর্জনের জন্যই এতো কষ্ট করি। এবং সঠিক ভাবে আমরা সারাজীবন মানুষের জন্য কাজ করে যেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সহ সভাপতি সুদিপ্ত চক্রবর্তী, সাধারণ সম্পাদক নুর আলম রিদয়, সাংগঠনিক সম্পাদক ইরফান আহমেদ সাগর, সহ সাংগঠনিক সম্পাদক জয় সুত্র ধর, অর্থ সম্পাদক মিশুক সাহা, সাহিত্য বিষয় সম্পাদক মাহিন আহমেদ রাহাত, ক্রিড়া সম্পাদক মিশকাতুল হায়দার পিয়াস, কার্যকরি সদস্য ইফতেখার হায়দার প্রিতম, কার্যকরী সদস্য ইবনে আফফান আহনাফ, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বিভোর, সদস্য সিয়াম আহমেদ

সর্বশেষ