র‌্যাব-১১’ অভিযানে কিশোর গ্যাং চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ কথা : র‌্যাব-১১’ অভিযানে নারায়ণগঞ্জ সদর  ফতুল্লা উপজেলা থেকে কিশোর গ্যাং চক্রের পাঁচ সদস্যকে ডাকাতি জন্য প্রস্তুতিনেয়ার সময় গ্রেফতার করে। এ সময় এদের কাছ থেকে দেশীয় অস্ত্র  খেলনা পিস্তল, সুইচ গিয়ার, চাপাতি ও এসএস পাইপ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার ফুলকান্দি এলাকার মোঃ মোজাম্মেলের ছেলে, বর্তমান ফতুল্লার শিবু মার্কেট কায়েমপুর এলাকার ভাড়াটিয়া মো. সুমন (২৫), ফতুল্লার শিবু মার্কেট সস্তাপুর এলাকার বিশা মাতবরের বাড়ির ভাড়াটিয়া চিত্ত বাবু দাসের ছেলে দিপু রায় (২৩), পটুয়াখালী জেলার গলাচিপা থানার ভাংড়া এলাকার মোঃ শহিদুল গাজীর ছেলে, বর্তমান ফতুল্লার কোতালের বাগ এলাকার পলাশ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোঃ সাইফুল ইসলাম (২২), গাজীপুর জেলার শ্রীপুর থানার জামিরাপাড়া এলাকার মোঃ সোহরাব হোসেনের ছেলে, ফতুল্লার সস্তাপুর এলাকার জেলা পরিষদের সামনের ভাড়াটিয়া মো. হৃদয় হোসেন (২০) ও চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার সিরাজুল ইসলামের ছেলে, ও বর্তমান ফতুল্লার সস্তাপুর এলাকার পান্ডব আলীর বাড়ির ভাড়াটিয়া মোঃ আনোয়ার হোসেন ওরফে শাওন (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সোমবার র‍্যাব-১১’র একটি আভিযানিক দল ফতুল্লার কায়েমপুর মৎস ভবন সংলগ্ন পূর্ব পাশের ফাঁকা বালুর মাঠে একদল ডাকাত সমবেত হয়ে ডাকাতি করার প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য হিসেবে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য প্রদর্শন করে ভয়ভীতি ও বিশৃক্সখলা সৃষ্টি করে আসছিল। সন্ত্রাসী, কিশোর গ্যাং ও চাঁদাবাজ দমনে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‍্যাব নিশ্চিত করেছেন।

সর্বশেষ