নাসিক ১৭নং ওয়ার্ড ঘুড়ি মার্কায় কাউন্সিলর প্রার্থী আব্দুল করিম বাবু বিশাল মিছিল

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১৭নং ওয়ার্ড ঘুড়ি মার্কায় কাউন্সিলর প্রার্থী আব্দুল করিম বাবু বিশাল মিছিল বের করেন ।

শুক্রবার (৭ জানুয়ারি) ৩টায় নারায়ণগঞ্জ পাইকপাড়া আমিনা মঞ্জিল  ১৭নং ওয়ার্ড কাউন্সিলারের কার্যালয়ের সামনে থেকে বিশাল এক মিছিল নিয়ে ১৭নং ওয়ার্ডের প্রতিটি এলাকায় গলিতে ঘুরে তার কার্যালয়ের সামনে এসে মিছিলটি সমাপ্ত করেন।

মিছিলশেষেআব্দুল করিম বাবুবক্তব্যেবলেন, আজকে আমার এলাকার হাজারো মা বোন প্রমান করে দিয়েছে যে আমি বাবু এক মায়ের সন্তান না হাজারো মায়ের সন্তান, আজকে এই বাবুর বিজয় নিশ্চিত করে দিয়েছেন আপনারা। আমি বিজয়ী হলে আপনাদের প্রতি আমার যে প্রতিশ্রুতি ছিলো যে নির্বাচন এর পরে আমি মা বোনদের জন্য  একটি গার্মেন্টস করে দিবো, সেটা আমি করে দিবো, কারণ বেকারত্ব হচ্ছে একটি অভিশাপ। সেই অভিশাপ থেকে মুক্ত করার জন্যে যুব সমাজ কে আমি কর্মের ব্যবস্থা করে দিবো। আমি যে আপনাদের সন্তান সেটা আপনারা প্রমাণ করে দিবেন আগামী ১৬ জানুয়ারী ভোটের মাধ্যমে। 

এ সময় আরো উপস্থিত ছিলেন,এস.বি স্যাটেলাইট ক্যাবল এর ডাইরেক্টর এম.আর.কে রিয়েন,১৭নং ওয়ার্ড সচিব রিয়াদ হোসেন, এস এম নাসির, আক্তার, মোবারক হোসেন, তানভির সুমন, মোতাহার হোসেন, মোঃ রহিম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

সর্বশেষ