সংবাদ চর্চার মত বিনিময় সভায় জামান খানের গান পরিবেশন

নিজস্ব প্রতিবেদক :   দৈনিক সংবাদচর্চার সম্পাদক মুন্না খান ব্যতিক্রম উদ্যোগের মাধ্যেমে হকার্সদের নিয়ে আলোচানা সভা, মতবিনিময়ের মাধ্যমে একটি নতুন দিগন্তের সূচনা করলেন এবং একটু আনন্দ স্বরুপ হকারদের সাথে একই মঞ্চে সংগীতানুষ্ঠান উপভোগ করলেন তিনি। সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করেলেন চেতনায় মুক্তিযুদ্ধ সাংস্কৃতিক একাডেমী শিল্পী ও আহ্বায়ক এবং নারায়ণগঞ্জ কথা ডটকম এর সম্পাদক  জামান খান।

শনিবার (৪ এপ্রিল) বিকালে নগরীর পুরাতন কোর্টস্থ নারায়ণগঞ্জ জেলা গ্রন্থাগারে বিভিন্ন পর্যায়ের হকারদের সাথে মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানের প্রবেশ পূর্বে টিশার্ট পড়িয়ে সবাইকে মঞ্চে প্রবেশ ও শেষে হকার্স ও সাংবাদিকদের খাবার বিতরণ করেন    সাংবাদ চর্চার প্রকাশক ও সম্পাদক মুন্নাখান সাংবাদচর্চার ভবিষ্যৎ উজ্জ্বল কামনায় সমাপ্তি করেন

নারায়ণগঞ্জ সংবাদপত্র হকার্স বহুমুখী লিমিটেডের সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক মুন্না খান, নির্বাহী ব্যবস্থাপক শ্যামল চন্দ্র দাস, ব্যবস্থাপনা সম্পাদক খালেদ আলামিন, ইউটিউব ব্যবস্থাপক রবিউল ইসলাম, সার্কুলেশন ম্যানেজার মো. সজল, নিজস্ব প্রতিবেদক মো. মমিনুল ইসলাম, মাইনুল হাসান রোমান, বিল্লাল আহমেদ শুভ, সৈয়দ মোহাম্মদ রিফাত, শিপন মীর ও মনি ইসলাম, কোর্ট প্রতিনিধি মো. জসিম নারায়ণগঞ্জ কথা ডটকম চীফ ফটো জার্নালিস্ট রাজু খন্দকার  ।

আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সংবাদপত্র হকার্স বহুমুখী লিমিটেডের সাধারণ সম্পাদক মো. রবি হোসেন, কাচঁপুর কেন্দ্রের সুপারভাইজার সোহেল রহমান, হকার নেতা মো. খাইরুল ইসলাম, মো. জসিম, মো. মেহেদি, লিটন, নাসির, শিপলু, মো. রাহাত হোসেন সহ নারায়ণগঞ্জের সকল স্তরের হকাররা

Shares