ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে নিবার্চনে নব-নির্বাচিত মেম্বার মোঃ আতাউর রহমান প্রধানকে ফুলেল দিয়ে শুভেচ্ছা

নারায়ণগঞ্জ কথা :ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে এনায়েত নগর ইউনিয়ন পরিষদের নিবার্চনে নব-নির্বাচিত ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ আতাউর রহমান প্রধানকে ফুলেল দিয়ে শুভেচ্ছা  জানিয়েছেন ।

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায়৮নং ওয়ার্ড মেম্বার মোঃ আতাউর রহমান প্রধান এর কার্যালয়ে এ ফুলেল দিয়ে শুভেচ্ছা জানায়।

সময় নবনির্বাচিতমেম্বার মোঃ আতাউর রহমান প্রধান বলেন,এই জয় শুধু আমার না এই জয় আমার ওয়ার্ডের জনগণের। কারন আমার ওয়ার্ডের সকল জনগণ চেয়েছে বলেই আমি জয়ী হয়েছি। আমি সকলকে ধন্যবাদ জানাই । সকলে আমার জন্য দোয়া করেছেন এবং আমাকে উপযুক্ত মনে করে নির্বাচিত করেছেন । আমি চির কৃতজ্ঞ এই ৮নং ওয়ার্ড বাসীর কাছে। আমি তরুণ সমাজের ড্রীম বয়েজ ক্লাব এর সকল সদস্য কে ধন্যবাদ জানাই। এবং সকলকে আহ্বান করি তোমরা সর্বসময় এলাকার অসহায় ও সাধারণ মানুষের জন্য যেভাবে কাজ করে গেছো ঠিক একইভাবে  আগামীতেও তোমরা অসহায় ও সাধারণ মানুষের জন্য কাজ করে যাবে। আমার দোয়া সর্বসময় তোমাদের জন্য থাকবে।

সময় ড্রীম বয়েজ ক্লাব এরসভাপতি  নাঈম সানি সাংবাদিকদের বলেন,আমরা আজ অনেক আনন্দিত আমরা আবারও আমাদের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ আতাউর রহমান প্রধান ভাই কে আমাদের মাঝে নবনির্বাচিত হিসেবে ফিরে পেয়েছি তিনি সর্বসময় আমাদের সত্যনিষ্ঠা ও অসহায় মানুষদের পাশে কাজ করার আহ্বান জানান এবং তার নির্দেশ মেনে আমরা আমাদের ক্লাবের পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য দিনরাত কাজ করে গেছি। তিনি সর্বসময় আমাদের ভালো কাজে উৎসাহ করেন। আমরা তার জন্য দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন,ড্রীম বয়েজ ক্লাব এর
সভাপতি  নাঈম সানি,সাধারণ সম্পাদক  সাদরিল হাসান মুন্না,যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টিপু,সাব্বির আহমেদ,সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম,কার্যকারি সদস্য  মেহেদি,সারোয়ার, রোকন ও শান্ত সহ নেতৃবৃন্দ প্রমুখ।