কুতুবপুরে ৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী বি.এম. কামরুজ্জামানের আপেল মার্কার মিছিলে গণজোয়ার

নারায়ণগঞ্জ কথা : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে প্রতীক বরাদ্দের পর থেকেই প্রচার প্রচারণায় মুখরিত করছেন প্রত্যেকটি এলাকার মেম্বার পদপ্রার্থীরা।


তারই ধারাবাহিকতায় পিছিয়ে নেই কুতুবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী  ও  সমাজসেবক সৎ নিষ্ঠা ও আদর্শবান ব্যক্তি বি, এম, কামরুজ্জামান আবুল। 
৫ নভেম্বর শুক্রবার বিকেল তিন ঘটিকায় কুতুবপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় মেম্বার পদপ্রার্থী বি এম কামরুজ্জামান আবুলের আপেল মার্কা মিছিলে গণজোয়ার সৃষ্টি হয়।

এ সময় বি এম কামরুজ্জামান আবুল বলেন,  এলাকাবাসী ও মুরুব্বিদের সকলের সমর্থনে এই ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। এর আগেও বিভিন্ন সামাজিক কাজে এলাকাবাসীর পাশে ছিলাম।  আমি মনে করি এই এলাকার জনগণ যদি  আমাকে নির্বাচিত করে তাহলে এই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকার অঙ্গীকার করে যাচ্ছি। আমি এই এলাকার ভাগ্যোন্নয়নে কাজ করে যেতে চাই। আমার এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। তাই ১১ তারিখের নির্বাচনে সকলের ভালোবাসা ও সমর্থন চাচ্ছি আপনারা আপনাদের মূল্যবান ভোটটি আপেল  মার্কায় দিয়ে আমাকে নির্বাচিত করুন। আপনাদের সেবা করার জন্য আমাকে সুযোগ দিন।