মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

সোনারগাঁয়ের  বিএনপির নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান

 

নারায়নগঞ্জ কথা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৌরসভার টিপরদী এলাকায় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকার হাতে ফুল দিয়ে বিএনপির শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

শুক্রবার (৩ মে) বিকালে যোগদান এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা জাতীয় পার্টিতে যোগদান করেন।

অনুষ্ঠানে সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন,আমি জন কল্যানে রাজনীতি করি। আমি জনস্বার্থে কাজ করার কারনেই বিএনপির নেতাকর্মীরা আজ জাতীয়পার্টিতে যোগ দিয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান বলেন, যারা বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগদান করেছে দলের জন্য তাদের কোন অবদান ছিলনা,তারা সংস্কার পন্থী। এতে দলের কোনো সমস্যা নেই।

উল্লেখ, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি এম এ জামান, থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান,মোগরাপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি খোরশেদ আলম ও ছাত্রদল নেতা ওমর ফারুক টিটু-সহ শতাধিক নেতাকর্মী জাতীয়পার্টিতে দল পরিবর্তন করে যোগদান করেন।

পৌর জাতীয়পার্টির সভাপতি পিয়ার আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর-কাউন্সিলর জাহেদা আক্তার মনি, আওয়ামীলীগ নেতা মোতালিব মিয়া স্বপন, কেন্দ্রীয় জাতীয়পার্টির নেতা মাসুম মিয়া, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক সেকান্দার আলী ও শাহীন প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!